ঢাকাSaturday , 18 December 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় সবুজসপ্ন সেচ্ছাসেবী সংগঠনের বিশাল বিজয় র‍্যালি

bd-tjprotidin
December 18, 2021 7:16 pm
Link Copied!

বগুড়াঃ

বগুড়া শহরের ২১ টি ওয়ার্ড থেকে লাখিন আহমেদ এর নেতৃত্বে সবুজসপ্ন সেচ্ছাসেবী সংগঠন এর সহস্রাধিক সদস্যরা বিশাল একটি বিজয় র‍্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এ সময়ে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব মুজিবুর রহমান মজনু। র‍্যালি শেষে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

মহান বিজয় দিবসের ৫০ বছর পূর্তি সুবর্ণ জয়ন্তী উৎসব উপলক্ষে গত বৃহস্পতিবার সবুজ স্বপ্ন ফাউন্ডেশন ও ওয়ার্ল্ডভিউ বিল্ডার্স লিমিটেডের চেয়ারম্যান খায়রুল আলম লাখিনের নেতৃত্বে একটি বিজয় র‌্যালি বগুড়া শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালিতে অংশ নেন জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু। র‌্যালি শেষে সংক্ষিপ্ত আলোচনায় তিনি বলেন, বাংলাদেশের বিজয়ের ৫০ বছর পূর্তি বাঙালি জাতির এক অনন্য গৌরবোজ্জ্বল দিন। সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে সাড়া দিয়ে দীর্ঘ ২৩ বছরের রানৈতিক সংগ্রাম ও ৯ মাসের রক্তক্ষয়ী মুক্তিযুদ্ধের মাধ্যমে ১৯৭১ সালের এই দিনে চুড়ান্ত বিজয় অর্জন করে বাঙালি জাতি।

তিনি আরো বলেন, আমি গভীর শ্রদ্ধার সাথে স্মরন করছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। স্মরণ করছি জাতীয় চার নেতা, ৩০ লক্ষ শহীদ, সম্ভ্রমহারা ২ লাক্ষ মা-বোন এবং জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের। যাদের মহান আত্মত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। কৃতজ্ঞতা জানাচ্ছি সেইসব দেশ ও ব্যক্তিদের যারা আমাদের মুক্তিযুদ্ধে নানাভাবে সহায়তা দিয়েছেন। আমরা পেয়েছি লাল-সবুজের পতাকা স্বাধীন ভূখন্ড একটি শোষন বঞ্চনামুক্ত অসাম্প্রদায়িক গণতান্ত্রিক সোনার বাংলা।
এসময় উপস্থিত ছিলেন শিমু, সাবিনা, নেহা, ফারজানা, তৌফিত, মৌশিক, বাশার, রহিত, সাব্বির আহম্মেদ, শিমু, বিপা, জিতু প্রমুখ। এছাড়াও সবুজ স্বপ্ন ফাউন্ডেশনের ২১টি ওয়ার্ডের স্বেচ্ছাসেবী সদস্যরা স্বতস্ফুর্তভাবে র‌্যালিতে অংশ নেয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।