ঢাকাSunday , 19 December 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া -১ আসনের প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নান এমপির জন্মদিন

Md Ruman Mahmud ( ictlbd.org )
December 19, 2021 12:28 pm
Link Copied!

বগুড়া : আজ রবিবার (১৯ ডিসেম্বর)  ৩৬ বগুড়া ১ আসনের প্রয়াত সংসদ সদস্য আব্দুল মান্নান এমপি এর জন্মদিন আজ। তিনি একজন বীরমুক্তিযুদ্ধা এবং কৃষিবিদ। মহান মুক্তিযুদ্ধে সক্রিয় অংশগ্রহণ করে আজ মুক্তিযুদ্ধের বিনিময়ে  বাংলাদেশ একটি স্বাধীন দেশ হিসাবে মুক্তিযোদ্ধারা উপহার দিয়েছেন। তিনি একজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া সৈনিক।  ছাত্র জিবন থেকে রাজনীতির সহিত জরিত।  বগুড়া সোনাতলা সারিয়াকান্দি উপজেলায় আওয়ামী লীগ এর একজন প্রানপ্রিয় নেতা তিনি। জনগনের সেবক হয়ে সুঃখে দুঃখে পাশে দাড়িয়েছেন। রাস্তা সেতু কাটভাট, ব্রিজ, বিদ্যুৎ ইত্যাদি নানামুখী উন্নয়ন করেছেন তিনি। জনগণের হৃদয়ে তিনি চিরকাল অবিস্মরণীয় হয়ে বেচে থাকবেন চিরকাল। তাহার সহধর্মিণী জনাব শাহাদারা মান্নান শিল্পী এমপি ও সুপুত্র শাখাওয়াত হোসেন সজল শিক্ষাবিদ অসমাপ্ত কাজগুলো এগিয়ে নিয়ে চলেছেন উন্নত ও ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে।

উপজেলা চেয়ারম্যান ‘সোনাতলা’ ও উপজেলা আ.লীগ সভাপতি  এড. মিনহাদুজ্জামান লিটন এর  বিবৃতি :

প্রিয় ও শ্রদ্ধেয় নেতা বীরমুক্তিযোদ্ধা কৃষিবিদ জননেতা  আব্দুল মান্নান আজ ১৯ ডিসেম্বর জন্ম গ্রহন করেছিলেন । আজকের এই দিনকে বিনম্র শ্রদ্ধার সাথে স্বরন করছি। এই জনপদে তিনি আর ফিরবেন না অথচ আমাদের প্রায় সব অর্জন তাঁর হাত ধরেই হয়েছে। মান্নান ভাইয়ের অসমাপ্ত বা তাঁর দৃষ্টিভঙ্গিতে দেখা স্বপ্ন বাস্তবায়নের জন্যই জননেত্রী শেখ হাসিনা’র স্নেহশীল হন জননেতা সাহাদারা মান্নান এমপি । তার পাশাপাশি তিনি বাংলাদেশের কৃষি, কৃষক ও কৃষিবিদ সমাজকে নিয়েও কাজ করতেন আমাদের এই নেতা। হাঁ, সেই পথে চলছে আপনার এই জনপদ ও কাজ জননেতা আব্দুল মান্নান আর আমরা সবাই সেই চেতনার সৈনিক হিসেবেই কাজ করছি। যেখানে থাকেন ভাল থাকবেন প্রিয় নেতা। শুভ জন্মদিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।