ঢাকাMonday , 20 December 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শাজাহানপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত কৃষক মারা গেছে

bd-tjprotidin
December 20, 2021 2:13 pm
Link Copied!

বগুড়া:

বগুড়ার শাজাহানপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত আলফাজ প্রামাণিক (৫০) নামের এক কৃষক মারা গেছে। তিনি গত ১৫ ডিসেম্বর সন্ধ্যায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। রবিবার (১৯ ডিসেম্বর) দুপুরে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে থানা পুলিশ। নিহত আলফাজ প্রামাণিক কাহালু উপজেলার শিব কলমা গ্রামের মৃত আবেদ আলীর পুত্র।

আলফাজ প্রামাণিকের জামাই আবু মুসা জানান, গত ১৫ ডিসেম্বর সন্ধ্যার দিকে তার শ্বশুর আলফাজ প্রামাণিক শাজাহানপুর উপজেলার খরনা বনভেটি স্কুল মাঠে ফুটবল খেলা দেখে বাড়ি ফিরছিলেন। এ সময় দুর্বৃত্তরা তার শ্বশুরের পথরোধ করে শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে কর্তব্যরত চিকিৎসকের কাছ থেকে ভাল চিকিৎসা না পেয়ে তার শ্বশুর আলফাজ প্রামাণিক কাউকে কিছু না বলে গত শনিবার বিকেল ৪টার দিকে বাড়িতে চলে আসেন। এরপর রাত ১২টার দিকে মারা যান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নান্নু খান বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।