ঢাকাWednesday , 22 December 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া সোনাতলা জোড়গাছা ইউপিতে কম্বল বিতরণ

bd-tjprotidin
December 22, 2021 3:56 pm
Link Copied!

 

বগুড়া সোনাতলাঃ বগুড়া জেলা সোনাতলা উপজেলা পরিষদের উদ্যোগে জোড়গাছা ইউনিয়নে বুধবার (২২ ডিসেম্বর ২০২১ ইং) দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়। বগুড়া -১ সংসদ সদস্য #জনাব_সাহাদারা_মান্নান শিল্পী এমপি এর নির্দেশে বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি জনাব এ্যাডঃ মিনহাদুজ্জামান লীটন। এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, জোড়গাছা ইউপি সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম, জোড়গাছা ইউপি সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী আনারুল ইসলাম টিপু, মধুপুর ইউপি চেয়ারম্যান ওয়াসিম কুমার জৈন নতুন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক শিপলু সরকার সহ অন্যান্য।

জনগণের মাঝে শীত বস্ত্র বিতরণ করায় সাধারণ জনতা সন্তুষ্ট প্রকাশ করে দোয়া কামনা করেন। বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের প্রতি ধন্যবাদ জানান।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।