ঢাকাWednesday , 22 December 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

বিট পুলিশিং সভা” আয়োজনে ৬ নং বিট অভয়নগর থানা

bd-tjprotidin
December 22, 2021 12:30 pm
Link Copied!

 

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান (খুলনা বিভাগ):-যশোর অভয়নগর থানা ৬ নং বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশের সেবা অভয়নগরের ৩নং চলিশিয়া ইউনিয়নে জনগনের দোরগোড়ায় পৌঁছে দিতে হবে এমন প্রত্যয় ব্যক্ত করে।

বাংলাদেশের উন্নয়নের এ জয়যাত্রায় পুলিশের সেবা জনগণের কাছে পৌঁছে দিতে বাংলাদেশ পুলিশ অঙ্গীকারাবদ্ধ।উন্নয়নের এ অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে এবং টেকসই উন্নয়ন করতে হলে দেশের প্রধান আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী হিসাবে পুলিশকেও একই যোগে এগিয়ে যেতে হবে।আধুনিক ও উন্নত বাংলাদেশের সাথে তাল মিলিয়ে পুলিশের সেবাকে জনগণের দোরগোড়ায় নিয়ে যাওয়ার কোন বিকল্প নেই।এ ক্ষেত্রে বিট পুলিশিং গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।আসন্ন ২৬ তারিখ চতুর্থ ধাপ ইউনিয়ন নির্বাচন অবাধ ও সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।

সোমবার (২০ই ডিসেম্বর) বেলা সাড়ে ১০ টায় অভয়নগর থানার ৩নং চলিশিয়া ইউনিয়নের বাগদাহ গ্রামে অনুষ্ঠিত ৬নং বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে,যশোর অতি:পুলিশ সুপার”খ” সার্কেল মুকিত সরকার এ সব কথা বলেন।

এ সময় অভয়নগর থানার অফিসার ইনচার্জ একেএম শামীম হাসান আরো বলেন মাদক নির্মূল বাল্যবিবাহ সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে পুলিশকে জনমুখী ও জনবান্ধব হিসেবে গড়ে তুলতে অভয়নগরের প্রত্যন্ত অঞ্চলে প্রান্তিক জনগোষ্ঠীর কাছে পুলিশি সেবা পৌঁছে দেয়ার জন্য বিট পুলিশিং কার্যক্রম গ্রহন করা হয়েছে।এর মাধ্যমে পুলিশকে আরো অধিকতর গতিশীল ও জনসেবামূলক প্রতিষ্ঠানে পরিণত করা যাবে।আর তারই একটি সমন্বিত প্রয়াস হলো বিট পুলিশিং কার্যক্রম।বিট পুলিশিং এর শ্লোগান হলো ‘বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’।
সুতরাং পুলিশের সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য পুলিশকে এলাকার সব রকম তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে।তিনি আরো বলেন,সমাজ থেকে অপরাধ প্রবনতা দুর করে জনমনে স্বস্তি ও আস্থা স্থাপন করতে পারলেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার দেশ গড়া সম্ভব হবে। তাই আসুন স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর প্রণীত শপথ বাস্তবায়নে আমরা সবাই এগিয়ে আসি এবং তার নের্তৃত্বে দেশকে সামনে এগিয়ে নিতে আমাদের সবাইকে নিজ নিজ স্থান থেকে কাজ করে যেতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন,৩নং চলিশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নৌকা প্রতীকের প্রার্থী শেখ মশিউর রহমান,৩নং চলিশিয়া ইউনিয়ন এর চেয়ারম্যান নাদীর হোসেন মোল্লা,আন্দা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুমারেশ চন্দ্র বিশ্বাস,কমিউনিটি পুলিশিং এর সম্পাদক মোঃ সাইদুর রহমান,০৬ নং বিট পুলিশের সভাপতি এসআই সুকল্যাণ বিশ্বাস,সংশ্লিষ্ট ৬ নং বিট পুলিশের এএসআই মোঃ মিরাজুল ইসলাম,স্থানীয় ইউনিয়ন নির্বাচনে প্রার্থী গান,গণ্যমান্য ব্যক্তিত্ব ও চলিশিয়া ইউনিয়নের সাধারন লোকজন,সাংবাদিক বিন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।