ঢাকাSaturday , 25 December 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

গাবতলীতে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আয়োজনে দোয়া মাহফিল

bd-tjprotidin
December 25, 2021 9:27 pm
Link Copied!

 

গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ শনিবার  (২৫শে ডিসেম্বর ২০২১ইং) বগুড়া গাবতলী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে নেপালতলী ইউপি জাতহলিদায় এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসায় উপজেলা নির্বাহী অফিসার রওনক জাহানের বাবা মরহুম আব্দুর রহমান ও উপজেলার সকল মৃত ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের রুহের আত্মার মাগফেরাত কামনায় এবং অসুস্থ্য বীর মুক্তিযোদ্ধা খাজা নাজিমউদ্দিন ও আমিনুল ইসলাম পিন্টু সরকার সহ উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধাদের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল করা হয়।

দোয়া মাহফিলে অংশ নেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হুমায়ন আলম চান্দু,আব্দুস ছাত্তার, মাহবুব আলম মোতাহার,আব্দুল মান্নান,আব্দুর রশিদ খাজা,আব্দুল আজিজ,জাহেরুল ইসলাম,বিরাজ উদ্দিন,হাবিজার রহমান,সিরাজুল ইসলাম, আব্দুস সামাদ মাষ্টার, আব্দুল মান্নান,আমিরুল ইসলাম আলতাব,আব্দুর সামাদ। গাবতলী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি সোহেল রানা, সহ-সভাপতি তৌফিকুর রহমান রনি ,সাধারন সম্পাদক মশিউর রহমান বিপ্লব, যুগ্ন সাধারন সম্পাদক আল-আমিন,নেপালতলী ইউনিয়নের সন্তান কমান্ডের সভাপতি বিশু মিয়া,সাধারন সম্পাদক আল-আমিন হোসেন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।