ঢাকাSaturday , 25 December 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

সামাজিক মাধ্যমে সফল ও ত্যাগী নেপালতলির চেয়ারম্যান লতিফুল বারী মিন্টুকে হেনস্তার অপচেষ্টা : প্রতিবাদ বিফ্রিং

bd-tjprotidin
December 25, 2021 12:28 am
Link Copied!

 

বগুড়া, গাবতলিঃ সামাজিক যোগাযোগ মাধ্যমে(ফেসবুক)
গাবতলী উপজেলাধীন নেপালতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিন্টুকে হেনস্থা করার আরেকটা নতুন অপচেষ্টা করা হচ্ছে । প্রতিবাদ বিফ্রিং :

যেখানে আওয়ামী লীগ কে নেপাতলিতে নৌকা বিজয়ের লক্ষ্যে সর্বাত্বক কাজ করেছেন, তারামুখী নির্যাতন ও ষড়যন্ত্রের স্বীকার হয়েছেন। নৌকা বিজয় সুনিশ্চিত করেছেন এবং উন্নয়ন ও উন্নত ইউপি উপহার দিয়েছেন। জনগণের মুখে হাসি ফুটেছে। ইতিহাস রচনার ন্যায় জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে স্বচ্ছতা ভাবে ডিজিটাল ইউপি বিনির্মানে কাজ করেছেন। সকল সুয়োগ সুবিধা সঠিকভাবে বন্টন সহ নানারূপ সামাজিক উন্নয়নে কাজ করেছেন। জনগণ ও সমাজের কল্যানে কাজ করেছেন তিনি। তাহার উন্নয়ন ও উন্নত ইউপি গঠন লক্ষ্যে ৩১ জানুয়ারি ২০২২ ইং নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রত্যাশী হিসাবে তিনি সকলের দোয়া ও মুল্যবান ভোট কামনা করেন। উন্নয়ন ও সেবা মুলক কাজে তিনি বেশ কয়েকবার সরকারী ও বেসরকারি ভাবে সম্মাননা পেয়েছেন। তিনি জনগণের সেবক, তিনি একজন সম্ভ্রান্ত পরিবারের সন্তান। তাহার মার্জিত ব্যবহার ও ব্যক্তিত্ব সম্পর্ন ব্যক্তি তিনি। নৌকার বিজয় বিগততেও করেছেন এবং আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট তিনি অনুরোধ জানান পুনরায় নৌকা প্রত্যাশী হিসাবে। ইউপি, উপজেলা, জেলা কেন্দ্রীয়  আওয়ামী লীগ ও সহয়োগি সংগঠনের প্রতি তিনি শ্রদ্ধা ও সম্মান জানিয়ে  সহয়োগিতা কামনা করেন।

পক্ষান্তরে নিচের পেপার- কাটিং সম্বন্ধে দু’ টি কথা :ফেসবুকে গুজব ছড়ানো হচ্ছে –


> ২০০৬ সালের ৩১ডিসেম্বরের আগের দিন
গাবতলী উপজেলাস্থ ৫নং নেপালতলী ইউনিয়ন পরিষদের বর্তমান নৌকার চেয়ারম্যান লতিফুল বারী মিন্টু বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি)- তে যোগদান করেছিলেন
আর এমন গুজব ছড়াচ্ছেন আসন্ন সুখান পুকুর ইউনিয়ন পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে হিংসায় জর্জরিত কুচক্রী-প্রতিদ্বন্দ্বী প্রার্থী- মহল।

যুক্তিতে আসা যাক,
———————-
সংক্ষিপ্ত- ব্রিফিং :
> ২০০১ সালের ১লা অক্টোবর জোট সরকার(বিএনপি)
সরকার গঠন করেন
এবং ২০০৬ সালের ২৮অক্টোবর তত্ত্বাবধায়ক সরকারের নিকট ক্ষমতা হস্তান্তর করেন। এরপর জোট সরকার(বিএনপি) এ- পর্যন্ত ক্ষমতায় আসতে
পারেননি।

অতঃপর ২০০৮ সালের ২৯ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগ সরকার গঠন করেন এবং ২০০৯ সালের ৬ জানুয়ারী
জননেত্রী শেখ হাসিনার সরকার শপথ গ্রহণ করেন।

তাহলে একজন ব্যক্তি(লতিফুল বারী মিন্টু) এতদিন তথা জোট সরকার বিএনপি- এর অতিবাহিত সুদীর্ঘ সময়ে (কথিত- বিএনপি তিনবার সরকার গঠন করেছিলেন) বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) তে যোগ দিলেন না – কিন্তু জোট সরকার ক্ষমতাচ্যুত হওয়ার পরে লতিফুল বারী মিন্টু সাহেব বিএনপি – তে যোগ দিলেন – ব্যাপারটা কতখানি যুক্তিযুক্ত?

পেপার- কাটিং এর তারিখ ও বিএনপি সরকার ক্ষমতাচ্যুত হওয়ার তারিখ মিলিয়ে নিলে বোঝা যায় তাহার নামে অপপ্রচার ও নির্বাচনকে ঘিরে একটি বড় সড় ষড়যন্ত্র রচনা করা হয়েছে। যেখানে লতিফুল বারী মিন্টু এক সহোদর বীর মুক্তিযোদ্ধা- আনোয়ার ইসলাম রন্টু আরেক সহোদর গাবতলী উপজেলা আওয়ামী লীগের চলমান সাধারণ সম্পাদক ছিলেন – এ্যাডঃ সাইফুল ইসলাম পল্টু।

স্বার্থবাদী দলীয় বা বিরোধী দলীয়দের কর্মকান্ড অত্যান্ত নিন্দনীয় ও ন্যাক্কার জনক। অপপ্রচার ও হেনস্তা একটি জঘন্যতম অপরাধ। বিষয়টি তিব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় তাহার পরিবারের পক্ষ হইতে এবং ভবিষ্যতে এ ধরনের কর্মকান্ডের সহিত কেউ জরিত না থাকার জন্য সর্তকতার সহিত সকলের প্রতি অনুরোধ জানানো হয়েছে।
(আ.লীগ সাংগঠনিক সম্পাদক, গাবতলি উপজেলা বগুড়া ও চেয়ারম্যান লতিফুল বারী মিন্টু)

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।