ঢাকাSaturday , 25 December 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

সোনায়ায় ইউপি নির্বাচনে কেন্দ্রীয় কার্য্যালয়ে মনোনয়নপত্র উত্তোলন করেন আ. লীগ নেতা আইনুল হক বিদ্যুৎ

bd-tjprotidin
December 25, 2021 9:16 pm
Link Copied!

গাবতলী ২নং সোনায়ায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে কেন্দ্রীয় কার্য্যালয়ে মনোনয়নপত্র উত্তোলন করেন আওয়ামী লীগ নেতা আইনুল হক বিদ্যুৎ

এস এম সালমান হৃদয় বগুড়াঃ

বগুড়া গাবতলী উপজেলার ২নং সোনারায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য্যলয় থেকে দলীয় মনোনয়ন পত্র উত্তোলন করেন সোনারায় ইউনিয়ন পরিষদের সাবেক দুই বারের চেয়ারম্যান, গাবতলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, ৪২-(বগুড়া-৭) গাবতলী /শাহজাহানপুর আসনের ৩বারের সংসদ সদস্য পদপ্রার্থী ওয়ালিউল হক বিলু মাষ্টার সুযোগ্যপুত্র পীরগাছা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক অভিভাবক সদস্য ও আওয়ামী লীগ নেতা আইনুল হক বিদ্যুৎ।

এ সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী কৃষক লীগের সাধারণ সম্পাদক মুন্জুরুল হক মুন্জু, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক স্বাধীন সহ নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।