ঢাকাMonday , 27 December 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় চতুর্থ ধাপে ১৩ ইউপির নির্বাচনে নৌকা ৩, বিদ্রোহী ২, স্বতন্ত্র প্রার্থী ৮ জন

bd-tjprotidin
December 27, 2021 3:55 pm
Link Copied!

বগুড়া: (রাশেদুল ইসলাম) প্রতিবেদন :

চতুর্থ ধাপে বগুড়ার তিন উপজেলার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীকে ৩, বিদ্রোহী ২, ও স্বতন্ত্রভাবে ৮ জন প্রার্থী ইউপি চেয়ারম্যান হিসেবে বেসরকারিভাবে জয়ী হয়েছেন।

রবিবার (২৬ ডিসেম্বর) রাতে উপজেলা তিনটির নির্বাচনী কন্ট্রোল রুম থেকে এ ফলাফল ঘোষণা করা হয়। এর আগে এদিন সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত কাহালু উপজেলার আট, নন্দীগ্রাম উপজেলার চার ও সদর উপজেলার এক ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। তিন উপজেলার মোট ১৩টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এরমধ্যে সদরের এরুলিয়া ইউনিয়নে ইভিএম পদ্ধতি ও বাকি ১২টিতে ব্যালট পেপারে ভোট গ্রহণ করা হয়েছে।

নন্দীগ্রাম উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিতরা হলেন-সদর ইউনিয়নে আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম কামাল, ভাটরা ইউনিয়নে নৌকা প্রতীকে মোরশেদুল বারী, থালতা মাঝগ্রাম ইউনিয়নে আনারস প্রতীকে আব্দুল মতিন ও ভাটগ্রাম ইউনিয়নে চশমা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ।

বগুড়া সদর উপজেলার এরুলিয়া ইউনিয়নে অটোরিকশা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমান চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন।

কাহালু উপজেলার সদর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ঘোড়া প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন পিএম বেলাল হোসেন, মুরইল ইউনিয়নে ঘোড়া প্রতীকে স্বতন্ত্র প্রার্থী জামায়াতে ইসলামের নেতা আব্দুল জলিল, মালঞ্চায় মোটরসাইকের প্রতীকে স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা নেছার উদ্দিন, জামগ্রামে নৌকা প্রতীকে মনোয়ার হোসেন, বীরকেদারে মোটরসাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা ছেলিম উদ্দিন প্রামাণিক, কালাইয়ে অটোরিকশা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা জোবায়দুল ইসলাম, পাইকড়ে নৌকা প্রতীকে মিঠু চৌধুরী ও নারহট্ট ইউনিয়নে আনারস প্রতীকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুর রহিম প্রামাণিক।।

বগুড়া সদর উপজেলাসহ ১৩ ইউনিয়নের চেয়ারম্যান পদে ৫৮ জন, ওয়ার্ড সদস্য পদে ৪১৬ জন ও সংরক্ষিত (নারী) ওয়ার্ড সদস্য পদে ১৬৭ জন প্রার্থী ভোটের লড়াই করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।