ঢাকাMonday , 27 December 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া কাহালুর কালাই ইউপিতে নৌকা পেলো ১১২ ভোট : আ.লীগের দৃষ্টি আকর্ষণ

bd-tjprotidin
December 27, 2021 5:07 pm
Link Copied!

বগুড়া, কাহালুঃ
বগুড়ার কাহালু উপজেলার কালাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৭০১২ ভোটের মধ্যে নৌকা সমর্থিত প্রার্থী পেয়েছে ১১২  টি ভোট! বিষয়টি ফেসবুক গণমাধ্যমে জানা যায়। বিজয়টি কতটুকু সত্য?

গনমাধ্যমে ও নির্বাচনী পাওয়া তথ্য সূত্রে, রোববার বেসরকারিভাবে ঘোষিত ফলাফল থেকে এ তথ্য জানা যায়।

অ্যাডভোকেট আজাহার আলীর প্রাপ্ত ১১২ ভোটের মধ্যে ১ নম্বর ওয়ার্ডে (থিয়ট) ৪ ভোট, ২ নম্বর ওয়ার্ডে (রাজবাটী) ২৬ ভোট, ৩ নম্বর ওয়ার্ডে (মাঝপাড়া) ১৪ ভোট, ৪ নম্বর ওয়ার্ডে (পিলকুঞ্জ মাদরাসা) ১ ভোট, ৫ নম্বর ওয়ার্ডে (পিলকুঞ্জ বিদ্যালয়) ৫ ভোট পেয়েছেন।

এ ছাড়াও ৬ নম্বর ওয়ার্ডে (কণিপাড়া) ১১ ভোট, ৭ নম্বর ওয়ার্ডে (তিনদিঘী) ৩৭ ভোট, ৮ নম্বর ওয়ার্ডে (কাউড়া) ৩ ভোট, পাঁচগ্রাম কেন্দ্র থেকে ১১ ভোট পেয়েছেন তিনি।

এই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী (বিএনপি) অটোরিকশা প্রতীক নিয়ে জুবায়দুর রহমান সবুজ ৪ হাজার ৪৭৪ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জামায়াত নেতা জহুরুল ইসলাম চশমা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩ হাজার ৩৯৬টি।

দলীয় প্রতিকে নৌকা প্রার্থী পেলো ১১২ টি ভোট। বিষয়টি গ্রাম ভিত্তিক ওয়ার্ড আওয়ামী লীগ এর কেন্দ্র গুলোতে তাহলে কয়টা করে ভোট পেয়েছে? প্রশ্ন থেকে যায়। ইউনিয়ন আওয়ামী লীগ ও সহয়োগি সংগঠনের নেতাকর্মীদের দৃষ্টি আকর্ষণ  এবং উপজেলা ও জেলা আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দৃষ্টি ভঙ্গি কেমন তা পরিবর্তিতে দলীয় সিদ্ধান্তই চুড়ান্ত।

যেখানে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতিকধারী পায় ১১২ ভোট৷ বিষয়টি কতটুকু যুক্তিযুক্ত ও সাংগঠনিক নিয়মশৃঙ্খলা পরিপন্থী কার্য তা বলার অবকাশ রাখে না। প্রকৃতপক্ষে কি ঘটেছে সেখানে বিষয়টি উপজেলা ও জেলা আওয়ামী লীগ এর সুদৃষ্টিপাত।

শুধু একটি ওয়ার্ড,ইউপি, উপজেলা নয় – বগুড়ায় প্রায় সব জায়গায় এমন ঘটনা ঘটে চলেছে। কর্মী মুল্যায়নে সমস্যা,নাকি যোগ্য নেতাদের লিডারশীপ গত সমস্যা? নাকি বিরোধী দলীয় উসকানিতে হিতাহিত জ্ঞানশুন্যতায় নিজ দলীয় কুন্দল ও পারিশ্রমিক বা সুবিধাবাদিতায় নৌকার পরাজয় ঘটে চলেছে। নাকি অন্য কিছু?  রাজনৈতিক শৃঙ্খলা বজায়ে বিষয়গুলো ভবিষ্যতের জন্য সমিচিন বিষয় নয়। দ্রুত সমস্যা নিরুপন ও সমাধান একান্ত জরুরী।  ( দৃষ্টিপাত)

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।