ঢাকাThursday , 30 December 2021
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া সোনাতলার একই বংশীয় ১৯ জন জন্মান্ধের নিকট পুনাকের পক্ষে নিত্যপণ্য,বস্ত্রসামগ্রী ও নগদ অর্থ উপহার

Md Ruman Mahmud ( ictlbd.org )
December 30, 2021 10:27 pm
Link Copied!

বগুড়া সোনাতলার একই বংশীয় ১৯ জন জন্মান্ধের নিকট পুনাকের পক্ষে নিত্যপণ্য, বস্ত্রসামগ্রী ও নগদ অর্থ উপহার

‘হামাগেরে মতো জন্মান্ধ অসহায় মানুষের পাশে পুনাকের ম্যাডামেরা, পুলিশ ও সাংবাদিকরা যেভাবে দাঁড়ালো তা কোনদিন ভুলমু না স্যার… হামরা দেখপ্যার পায়না তো কি হছে হামাকেরে আজ খুশিতে অন্তর চক্ষু খুলে গেছে আল্লাহ সবার ভাল করুক’-

বগুড়ার সোনাতলা থানার ছোট বালুয়া গ্রামের একই বংশের ৮টি পরিবারের ১৯ জন জন্মান্ধের মানবেতর জীবনের সংবাদ গণমাধ্যমে প্রকাশ হলে তা সম্মানিত পুনাক সভানেত্রী জীশান মীর্জা’র নজরে আসে। তাঁর উদ্যোগে পুনাক বগুড়া ও জেলা পুলিশ বগুড়ার সার্বিক ব্যবস্থাপনায় ২১ জন প্রতিবন্ধীর নিকট পুনাকের পক্ষে নিত্যপণ্য, বস্ত্রসামগ্রী ও নগদ অর্থ উপহার দেয়া হয়। পুরো আয়োজনে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন সম্মানিত পুনাক সভানেত্রী জীশান মীর্জা, পুনাক রাজশাহী বিভাগীয় সভানেত্রী নূরজাহান আক্তার হীরা, পুনাক বগুড়া সভানেত্রী ও পুলিশ সদরদপ্তরের এআইজি (ক্রাইম ওয়েস্ট) সুনন্দা রায়।

ছোট বালুয়া গ্রামে দৃষ্টি প্রতিবন্ধীদের সাথে উপস্থিত ছিলেন পুলিশ সুপার, বগুড়াসহ জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ, বগুড়া জেলা পুনাক নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, সামাজিক নেতৃবৃন্দ, গণমাধ্যম কর্মী ও এলাকাবাসী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।