ঢাকাMonday , 10 January 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

সুখানপুকুর ইউপিতে অসমাপ্ত কাজ সমাপ্ত করতেই উন্নয়নের লক্ষ্যে জনগণ চায় লতিফুল বারী মিন্টুকে

bd-tjprotidin
January 10, 2022 9:38 pm
Link Copied!

 

বগুড়া, গাবতলি : বগুড়া জেলা গাবতলি উপজেলাস্হ নব ১২ নং ইউনিয়ন পরিষদ সুখানপুকুর। জনগণ উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে অসমাপ্ত কাজ সমাপ্ত করার লক্ষ্য পূরণে দল মত ভেদাভেদ ভুলে অত্র এলাকার সন্তান হিসাবে সমগ্র ইউনিয়ন পরিষদের সকল গ্রামের জন সাধারণ পুনরায় চেয়ারম্যান হিসাবে চায় লতিফুল বারী মিন্টু চেয়ারম্যানকে। গাবতলি উপজেলায় নেতৃত্বে জনগণের আস্হা ভরসা হিসাবে  মিন্টু চেয়ারম্যানকেই ভরসা করে জনগণ। ৩১ জানুয়ারী ২০২২ ইং নির্বাচনকে সামনে রেখে দল মত নির্বিশেষে উন্নয়নের লক্ষ্যে দোয়া ও ভোট কামনায় জনগণ মাঠে নেমেছে।

জনগণের আশা ও দাবি পুরনে জননেত্রী শেখ হাসিনা সরকার সব সময় কাজ করে চলেছেন। তাই জনগনের দাবি মিন্টুকেই চেয়ারম্যান হিসাবে চায় এবং উন্নয়নের স্বার্থে দলমত নির্বিশেষে গাবতলি উপজেলায় এ নব ইউপিতে বিজয় সুনিশ্চিত করতেই বদ্ধ পরিকর জনগন।

প্রতিটি গ্রাম ও ওয়ার্ডে জনগনের মুখে একটিই নাম লতিফুল বারী মিন্টু। তিনি দল মত ভেদাভেদ ভুলে একজন সমাজ সেবক হয়ে জনগনের সেবক ও উন্নয়নে অসমাপ্ত কাজ সমাপ্তের সুয়োগ চান। ঘোড়া মার্কায় তিনি চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচনে অংশ গ্রহন করেছেন। জনগণের সার্থেই তিনি কাজ করবেন বলে মন্তব্য করেন। জনগণের ন্যায্য অধিকার ও সুয়োগ সুবিধা সহ জননেত্রী শেখ হাসিনা সরকারের ডিজিটাল বাংলাদেশের আলোয় আলোকিত করতেই জনগণ তাকে চায়। তিনি মা বোন, বৃদ্ধ বৃদ্ধা, গুনিজন, গুরুজন সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।