ঢাকাFriday , 14 January 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

কৃতিসন্তান আহসান হাবিব রঞ্জু “মোরগ” মার্কায় সুখানপুকুর ৪ নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী: জনসেবা করার সুয়োগ চান 

bd-tjprotidin
January 14, 2022 4:17 pm
Link Copied!

 

বগুড়া, গাবতলি, নিউজ ডেস্কঃ সুখানপুকুর নব ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডে ধলিরচর, নিজ কাঁকড়া, সরাতলি গ্রাম সহ উন্নয়ন ও উন্নত ওয়ার্ড গঠনের অঙ্গিকার ব্যক্ত করেন মোরগ মার্কার অত্র এলাকার কৃতিমান বিশিষ্ট ব্যবসায়ী আহসান হাবিব রঞ্জু।

বিগত নির্বাচনেও তিনি ছিলেন একজন ভ্যানগার্ড ও জনপ্রিয় মেম্বার প্রার্থী। তিনি সকলের নিকট দোয়া ও ভোট কামনা করে গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু হয়ে সেবা করার সুয়োগ চান।

জনগনের নিকট তিনি অঙ্গিকার করেন একটি মানুষ সরকারী সুবিধা বঞ্চিত থাকবে না। সরকারী সকল সুয়োগ সুবিধা সহ উন্নয়ন মুলক কর্মকান্ডের মাধ্যমে তিনি ৪ নং ওয়ার্ডে ইতিহাস সৃষ্টি করতে চান। মেম্বার হিসাবে নয় তিনি জনগনের বন্ধু হয়ে থাকতে চান।

একজন সৎ নীতি আদর্শবান, তরুন শিক্ষিত ব্যক্তি হিসাবে আহসান হাবিব রঞ্জুকে ‘ মোরগ মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে ওয়ার্ডের দায়িত্ব জনগন তাকে দিলে তিনি তার মান রাখবেন। তিনি অর্থ নয় বরং মা বোন, বৃদ্ধা ভাই বোন, হিন্দু মুসলিম, সর্বধর্মালম্বিদের উন্নয়ন ও সেবা বুঝিয়ে দিয়ে নিজেকে স্বচ্ছতা ও সফল হিসেবে সবার দোয়া ও ভালোবাসা কামনা করেন।

তিনি ব্যক্ত করেন মা বোন, বৃদ্ধ বৃদ্ধা, সকল ধর্মের জনগনের কাছে একটি বার তিনি সেবা করার সুয়োগ চান। দল মত নির্বিশেষে অত্র এলাকার শিক্ষিত সৎ নীতি আদর্শবান সন্তান হিসাবে তিনি নিজেকে একজন সেবক হিসাবেই জনগণের নিকট ভালোবাসা ও ভোট কামনা করেন।

তিনি একজন ব্যবসায়ী, তাহার পরিবার একটি শিক্ষিত পরিবার। যোগ্য ব্যক্তিকে জনগণ মুল্যায়িত করলে উন্নয়ন ও উন্নত সেবা সুনিশ্চিত বলেই অনেকেই মনে করেন। যদি চান উন্নয়ন ও সেবা তবে মোরগ মার্কায় ভোট দিন।  কথায় নয় কাজে বিশ্বাসী উক্তমত ব্যক্তি করে অঙ্গিকার করেন মোরগ প্রতিকের সুখানপুকুর ইউপির ৪ নং ওয়ার্ড মেম্বারপ্রার্থী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।