ঢাকাSunday , 16 January 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

গাবতলীর সুখানপুকুরে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আয়োজনে দোয়া মাহফিল

Md Ruman Mahmud
January 16, 2022 1:52 pm
Link Copied!

 

বগুড়া, গাবতলী প্রতিনিধিঃ ১৫ই জানুয়ারী বগুড়া জেলা গাবতলী উপজেলার সুখানপুকুর ইউনিয়নের মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে সুখানপুকুর রেলষ্টেশন সংলগ্ন হাফেজিয়া মাদ্রাসায় উপজেলার সকল মৃত ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের রুহ মোবারকের মাগফেরাত কামনায় এবং অসুস্থ্য বীর মুক্তিযোদ্ধাদের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল করা হয়। দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হুমায়ন আলম চান্দু, সুখানপুকুর নৌকার মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলমগীর রহমান, উপস্থিত ছিলেন, আব্দুস ছাত্তার, মাহবুব আলম মোতাহার, আব্দুল মান্নান, আব্দুর রশিদ, বাবুল হোসেন, আব্দুর রাজ্জাক, লাল মিয়া, আনিসার রহমান, ধলু, মকবুল হোসেন।

গাবতলী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি সোহেল রানা, সহ-সভাপতি তৌফিকুর রহমান রনি ,সাধারন সম্পাদক মশিউর রহমান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক সুমন মিয়া, উপজেলা তাতীলীগের সভাপতি ফেরদৌস রহমান গামা সহ আরো উপস্থিত ছিলেন উপজেলা সন্তান কমান্ডের ক্রিড়া বিষয়ক সম্পাদক আলামিন, উপ মামুন মিয়া, সুখানপুকুর ইউনিয়নের সন্তান কমান্ডের সভাপতি তহিদ হাসান, সাধারন সম্পাদক জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক সাব্বিরসহ প্রমুখগন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।