ঢাকাSunday , 16 January 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ অটোমোবাইল ওয়ার্কসপ মালিক সমিতির বগুড়া জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

bd-tjprotidin
January 16, 2022 3:06 pm
Link Copied!

বগুড়াঃ

বাংলাদেশ অটোমোবাইল ওয়ার্কসপ মালিক সমিতি বগুড়া জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত তিনমাথা সংগঠনের কার্যালয়ের পাশের এক বড় গ্যারেজে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সংগঠনের ৫৬৫ জন ভোটারের মধ্যে ৪৭১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গননা শেষে সংগঠনের নির্বাচন বোর্ড ২০২১-এর চেয়ারম্যান মাশরাফী হিরো ফলাফল ঘোষণা করেন।

এতে মোঃ আবু শুকুর মিলন (দেয়াল ঘড়ি) ২২৮ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। এপদে অন্য দুই প্রার্থী আলহাজ্ব সাইফুল ইসলাম (ছাতা) ১৪১ ও মোঃ মুকুল শেখ (চেয়ার) ৯০ ভোট পেয়েছেন। এছাড়াও সাধারণ সম্পাদক পদে আইনুল হক তরফদার পাইলট (গোলাপ ফুল) ৩৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ আলী আজম (মোমবাতি) পেয়েছেন ১০৭ ভোট।

নির্বাচনে অন্যান্য পদে বিজয়ীরা হলেন, সহ সভাপতি মোঃ মিজানুর রহমান ইছাহাক (বাস), মোঃ রফিকুল ইসলাম (মোটর সাইকেল), মোঃ সাকু প্রাং (ট্রাক), সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ আলম ফকির (আপেল), মোঃ রাহাদ মন্ডল (ডায়ানামা), মোঃ মাসুদ রানা (ষ্টিয়ারিং), সাংগঠনিক সম্পাদক মোঃ মতিউর রহমান সবুজ (হরিণ), অর্থ সম্পাদক পদে মোঃ জহুরুল ইসলাম (কলস), দপ্তর সম্পাদক পদে মোঃ শরিফুল ইসলাম (টেবিল), প্রচার সম্পাদক পদে মোঃ লিটন ফকির (মাইক), ধর্মীয় সম্পাদক পদে মোঃ মালেক (টুপি), সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ আব্দুল মালেক (তবলা), ক্রীড়া সম্পাদক পদে মোঃ সুজন মন্ডল (ফুটবল), কার্যনির্বাহী সদস্য পদে মোঃ সুজন সরকার (ঠেলাগাড়ি), মোঃ আপেল আলম (হাতুড়ী), মোঃ মিনার প্রামানিক (ময়ুর), মোঃ রাজু মন্ডল (কড়াত), মোঃ জিলহাজ্ব শেখ (কার গাড়ি) ও মোঃ ফারুক হোসেন (মোরগ) নির্বাচিত হয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।