ঢাকাWednesday , 19 January 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

সোনাতলা উপজেলা চেয়ারম্যানের সরকারি বাসভবনে হামলা

bd-tjprotidin
January 19, 2022 12:33 am
Link Copied!

বগুড়াঃ বগুড়া জেলা সোনাতলা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মিনহাদুজ্জামান লিটনের সরকারি বাসভবনে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। মঙ্গলবার (১৮ জানুয়ারি)  দুপুরে সোনাতলা উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত সরকারি বাসভবনে এ হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, মঙ্গলবার বেলা ১২টার দিকে সোনাতলায় পৌর মেয়র জাহাঙ্গীর আলম নান্নুর মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে সবাই চলে যায়। এসময় কয়েকজন দুর্বৃত্ত উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মিনহাদুজ্জামান লিটনের সরকারি বাসভবনে হামলা করে। দুর্বৃত্তরা ইটপাটকেল ছুঁড়তে থাকে। এতে বাসভবনের দুটি গ্লাস ভেঙে যায়।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মিনহাদুজ্জামান লিটন জানান, দুপুরে মানববন্ধন করে পৌর মেয়র নান্নুর লোকজন মিছিল নিয়ে সরকারি বাসভবনের পাশ দিয়ে যাওয়ার সময় এই হামলা চালায়।

হামলার বিষয়ে সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম রেজা জানান, উপজেলা চেয়ারম্যান ফোনে তাকে বিষয়টি জানিয়েছেন। হামলার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং হামলায় জড়িতদের সন্ধান চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।