ঢাকাThursday , 20 January 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

উন্নয়ন ও জনসেবার সুয়োগ চেয়ে জোড়গাছা ইউপিতে নৌকার ভোট প্রত্যাশায় জেলা আ. লীগ

bd-tjprotidin
January 20, 2022 6:11 pm
Link Copied!

বগুড়া, সোনাতলা, জোড়গাছাঃ জোড়গাছা ইউপিতে উন্নয়ন ও উন্নত আধুনিক জনসেবার লক্ষ্যে জনগনের কাছে ভোট চাইলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। নির্বাচনী সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি এড. মিনহাদুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক শিবলু সরকার, উপজেলা সহসভাপতি ও জোড়গাছা ইউপি চেয়ারম্যান রোস্তম আলী সরকার, জোড়গাছা ইউপি সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মতিন সহ আ.লীগ ও সহয়োগি সংগঠনের ত্যাগী এবং নিরলস পরিশ্রমী নেতাকর্মী সহ অত্র ইউনিয়নের জনসাধারণ।

জোড়গাছা ইউপির প্রতিটি গ্রাম ও মহল্লায় মা বোন, বৃদ্ধ, বৃদ্ধা, ভাই, চাচা, মামা সহ সকল জনসাধারণের নিকট নৌকার প্রার্থী সৎ নীতি আদর্শবান ত্যাগী আনারুল ইসলাম টিপু দোয়া ও জনসেবার জন্য নৌকায় ভোট কামনা করেন। তিনি জনসাধারণের অন্তরের অন্তস্হল থেকে সমর্থন ও ভোট কামনা করেন এবং জনগণের সেবা নিশ্চিত করতে অঙ্গিকার করেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার, সজিব ওয়াজেদ জয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা এর ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে অত্র ইউনিয়নে ডিজিটাল সেবা নিশ্চিত করতে জনসেবা করার সুয়োগ চেয়ে নেতাকর্মীগন ও সহয়োগি সংগঠনের নেতাকর্মীসহ অত্র ইউপির প্রতিটি ওয়ার্ডের প্রতিটি গ্রাম ও মহল্লার জনসাধারণের ভোট কামনা করেন।

সকল ধর্মের জনগন ৩১ জানুয়ারি ২০২২ ইং নৌকার বিজয় সুনিশ্চিত করতে আনারুল ইসলাম টিপু আশাবাদ ও অন্তর থেকে ভালোবেসে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ভোট কামনা করেন। ইনশাআল্লাহ জনগণের ভোটে নির্বাচিত হলে তিনি জনগণের সেবক হয়ে অত্র ইউনিয়নের সকল উন্নয়ন ও পুঙ্খানুপুঙ্খ সেবা সুনিশ্চিত করতে মত প্রকাশ করেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।