ঢাকাWednesday , 26 January 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া জেলা গাবতলি উপজেলাস্হ ১২ নং সুখানপুকুর ইউনিয়ন পরিষদের নির্বাচন স্হগিত

bd-tjprotidin
January 26, 2022 10:59 pm
Link Copied!

 

বগুড়া, গাবতলিঃ বগুড়া জেলা গাবতলি উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয় কর্তৃক স্হানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা, ২০১০ এর বিধি ২০ এর উপ -বিধি (১) অনুযায়ী উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার সুখানপুকুর ইউপির চেয়ারম্যান নির্বাচন স্হগিত ঘোষনা করে গন -বিজ্ঞপ্তি প্রকাশিত করেছে আজ ২৬ জানুয়ারি ২০২২ ইং (বুধবার) ।

গন বিজ্ঞপ্তিতে চেয়ারম্যান  নির্বাচন বাতিলের কারণ হিসাবে উল্লেখ করা হয় স্হানীয় সরকার ( ইউপি নির্বাচন) বিধিমালা, ২০১০ এর বিধি ২০ অনুযায়ী বৈধ কোনো প্রার্থীর ভোট গ্রহনের পূর্বে মৃত্যু জনিত কারন উল্লেখ করা হয়েছে।তবে ইউনিয়ন পরিষদ সদস্য ও মহিলা সংরক্ষিত আসনের ভোট গ্রহন যথা সময়ে ৩১ জানুয়ারি অনুষ্ঠিত হবে।তবে গোটা ইউনিয়নের নির্বাচন স্থগিত করা হবে কি না সে ব্যাপারে নির্বাচন কমিশন সিদ্ধান্ত নেবে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিক করা হয়েছে।

জানা যায়, আজ বুধবার ২৬ জানুয়ারি বৈকাল ৫.১৫ ঘটিকায় চেয়ারম্যান পদপ্রার্থী আশরাফুল হকের মৃত্যু ঘটে। এ বিষয়ে অনেকে জানান, নির্বাচনী সভা শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তাহার মৃত্যু ঘটে। তাহার পরিবারবর্গ শোকাহত। দল মত নির্বিশেষে তিনি অত্র এলাকার সন্তান হিসাবে জনসাধারণ তাহার রুহ মোবারকের মাগফিরাত কামনা করেন।

বগুড়ার গাবতলীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ইউপি চেয়ারম্যান প্রার্থী আশরাফুল হক গোল্লা মারা গেছেন। ঘটনাটি বিকেল সাড়ে ৩টায় গাবতলী পৌর এলাকার নারুয়ামালা ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। আশরাফুল হক সুখানপুকুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছিলেন।

আশরাফুল হক বিকেল ৩টার সময় মোটর সাইকেল নিয়ে প্রচারণায় বেরিয়ে নারুয়ামালা ব্রিজের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিযাউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টায় মারা যান। গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।