ঢাকাMonday , 31 January 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু

bd-tjprotidin
January 31, 2022 1:51 am
Link Copied!

 

বগুড়া প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩০ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এবারের নির্বাচনে ২১টি পদের মধ্যে সভাপতি সহ ৫টি পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। অবশিষ্ট ১৬টি পদের বিপরীতে রবিবার ২৮ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন সভাপতি পদে মাহমুদুল আলম নয়ন, সহ-সভাপতি পদে আব্দুস সালাম বাবু, মাসুদুর রহমান রানা, এসএম কাওসার ও দপ্তর সম্পাদক পদে শফিউল আযম কমল।

সন্ধ্যা ৭টায় নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোজাম্মেল হক ভোটগণনা শেষে বেসরকারি ভাবে নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

এবারের নির্বাচনে সর্বোচ্চ ১১০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আমজাদ হোসেন মিন্টু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মমিনুর রশিদ সাইন পেয়েছেন ৪৭ ভোট। যুগ্ম-সাধারণ সম্পাদক ২টি পদে নির্বাচিত হয়েছেন ১০৪ ভোট পেয়ে তোফাজ্জল হোসেন ও ৯৭ ভোট পেয়ে সাজেদুর রহমান সিজু। একই পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী ৭৯ ভোট পেয়েছেন সাজ্জাদ হোসেন পল্লব। কোষাধ্যক্ষ পদে ৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন কমলেস মোহন্ত সানু। একই পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল কালাম আজাদ পেয়েছেন ৭৮ ভোট। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে ৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম। একই পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী মেহেরুল সুজন পেয়েছেন ৭৯ ভোট। ক্রীড়া সম্পাদক পদে ৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন লতিফুল করিম। একই পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী জাফর আহমেদ মিলন পেয়েছেন ৮০ ভোট। পাঠাগার সম্পাদক পদে ৯২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এইচ আলিম। একই পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহফুজ মন্ডল পেয়েছেন ৭০ ভোট।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদের ৯টিতে বিজয়ীরা হলেন, আবুল কালাম আজাদ ঠান্ডা (১২৪ ভোট), জেএম রউফ (১০৮ ভোট), ফরহাদুজ্জামান শাহী (১০৪ ভোট), আব্দুল মোত্তালিব মানিক (১০২ ভোট), প্রদীপ ভট্টাচার্য শংকর (৯৫ ভোট), চপল সাহা (৯৪ ভোট), তানসেন আলম (৯৩ ভোট), নাজমুল হুদা নাসিম (৯১ ভোট) ও আব্দুর রহিম (৮৩ ভোট)।

বগুড়া প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোজাম্মেল হক জানান, এবারের নির্বাচনে মোট ভোটার ছিলেন ১৮৬ জন। রবিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণকালে ১৭৫ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।