ঢাকাTuesday , 1 February 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

ষষ্ঠ ধাপে বগুড়ার চার উপজেলার ২২ ইউনিয়নের ভোট গ্রহণ সম্পন্ন 

bd-tjprotidin
February 1, 2022 2:10 am
Link Copied!

বগুড়াঃ

ষষ্ঠ ধাপে বগুড়ার চার উপজেলার ২২ ইউনিয়নের ভোট গ্রহণ সম্পন্ন করা হয়েছে। সোমবার (৩১ জানুয়ারি) রাতে উপজেলা চারটির নির্বাচনী কন্ট্রোল রুম থেকে এ ভোটের ফলাফল ঘোষণা করা হয়। এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে চার উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। প্রতিটি ইউনিয়নে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং আইন-শৃঙ্খলা বাহিনী র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), পুলিশ, আনসার সদস্যরা নির্বাচনী দায়িত্ব পালন করেন।

বগুড়া সদরে ২, গাবতলীতে ২, সারিয়াকান্দিতে ১১ ও সোনাতলা উপজেলার ৭ ইউনিয়নে নির্বাচন হয়েছে। সদর উপজেলায় ইউপি চেয়ারম্যান পদে বিজয়ীরা হলেন- ফাঁপোর ইউনিয়নে অটোরিকশা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মেহেদী হাসান ও রাজাপুরে মোটরসাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী রাজিবুল ইসলাম খাঁন রাজুু।

গাবতলী উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ীরা হলেন- নেপালতলী ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নৌকা প্রতীকে শহিদুল ইসলাম বাবু ও সোনারায় ইউনিয়নে নৌকা প্রতীকে মজিবর রহমান আলতাফ।

সারিয়াকান্দি উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ীরা হলেন- ফুলবাড়ি ইউনিয়নে আ.লীগ সমর্থিক নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ারুত তারিক, কামালপুরে নৌকা প্রতীকে রাছেদুজ্জামান রাছেল, চন্দনবাইশাতে নৌকা প্রতীকে মাহমুদুন্নবী হিরো, নারচিতে নৌকা প্রতীকে আলতাফ হোসেন তরফদার বান্টু, হাটশেরপুরে আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী নুর মোহাম্মদ মেহেদী হাসান আলো, ভেলাবাড়ীতে মোটরসাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী (বিএনপি নেতা) শরিফুল ইসলাম শিপন, বোহাইলে আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আসাদুজ্জামান খান আসাদ, কুতুবপুরে চশমা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী শহিদুল ইসলাম স্বপন, কর্ণিবাড়ীতে মোটরসাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা আনোয়ার হোসেন দিপন, কাজলা ইউনিয়নে আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা অধ্যক্ষ রফিকুল ইসলাম, সদর ইউনিয়নে আনারস আ.লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল কাফি।

সোনাতলা উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ীরা হলেন- সদর ইউনিয়নে আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন বেলাল, মধুপুরে মোটরসাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলিম, বালুয়া ইউনিয়ন নৌকা প্রতীকে আব্দুল আজিজ মণ্ডল, দিগদাইড়ে মোটরসাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মো. শহীদুল হক, জোড়গাছায় ঘোড়া প্রতীকে গোলাম রব্বানী, তেকানী চুকাইনগর ইউনিয়নে আনারস প্রতীকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাহিদুল মণ্ডল ও পাকুল্লায় আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী লতিফুল বারী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।