ঢাকাSaturday , 12 February 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

৫ নং নেপালতলি ইউপি নব নির্বাচিত চেয়ারম্যানকে সংম্বর্ধনা

Md Ruman Mahmud ( ictlbd.org )
February 12, 2022 9:17 pm
Link Copied!

বগুড়া, গাবতলিঃ বগুড়া জেলা গাবতলি উপজেলায় ৫ নং নেপালতলি ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবুকে জাতহলিদা গ্রামবাসির পক্ষ থেকে আগামী ১৯ ফেব্রুয়ারী ২০২২ ইং সংম্বর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গাবতলি উপজেলা বাংলাদেশ আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম ভূলন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ গাবতলি উপজেলার সাধারণ সম্পাদক মোস্তফা আব্দূর রাজ্জাক মিলু, সাবেক বীরমুক্তিযুদ্ধা কমান্ডার হুমায়ুন আহমেদ চান্দু, গাবতলি উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি নজরুল ইসলাম বিটুল, কাজী আনারুল ইসলাম টিটু ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি,  আব্দুল করিম,  ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক,  বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম আলতাফ ৬ নং ওয়ার্ড সভাপতি আওয়ামী লীগ,  সোবহান মোস্তা সাধারণ সম্পাদক  জাতহলিদা হাফেজিয়া মাদরাসা সহ অন্যান্য।

সার্বিক সহয়োগিতায় মোঃ খাজা মন্ডল আওয়ামী লীগ নেতা এবং শুভেচ্ছান্তে মোঃ আব্দুল মমিন সাবেক ইউপি সদস্য ৬ নং ওয়ার্ড।

উন্নয়ন ও উন্নত সেবা সুনিশ্চিত করতে ডিজিটাল ইউপি গঠনই  জনসাধারণের প্রত্যাশা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।