ঢাকাSunday , 13 February 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

জনপ্রিয়তার শীর্ষে পাবনা০২ আসনের সফল এমপি আজিজুল হক আরজু

bd-tjprotidin
February 13, 2022 11:30 pm
Link Copied!

পাবনা প্রতিনিধি, শরিফুলঃ জনপ্রিয়তার শীর্ষে পাবনা০২ আসনের সফল এমপি ও পাবনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খন্দকার আজিজুল হক আরজু।

চূড়ান্ত সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৯ শে ফ্রেব্রুয়ারী চূড়ান্তভাবে কার্যকর হয়েছে।
এই বিষয়ে গণমাধ্যমে, ফেস্টুন ব্যানারের মাধ্যমে পাবনা জেলা সম্মেলনের প্রার্থীতা দেখা যাচ্ছে বিভিন্ন আওয়ামিলীগ নেতাকর্মীর।এর মধ্যে রয়েছেন পাবনা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল,পাবনা ০১ আসনের সংসদ সদস্য শামসুল হক ও পাবনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খন্দকার আজিজুল হক আরজু সাহেব সহ আরও অনেকের এবং সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্সসহ কয়েকজন। কিন্তু বেশিরভাগ গ্রামগন্জ, হাট-ঘাট,শহর,গণমাধ্যম সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষেরই দাবী।
পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতি পদে আমরা একজন সৎ, যোগ্য,ন্যায় নিষ্ঠাবান, বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত এবং মাননীয় প্রধানমন্ত্রীর বিশ্বাসযোগ্য ও ভালবাসার মূর্ত প্রতিক মানুষকে চাই।
আর এর মধ্যে যেসকল প্রার্থী সভাপতি পদে দাড়িছেন তার মধ্যে অন্যতম যোগ্যতা সম্পূর্ণ প্রার্থী হলেন,খন্দকার আজিজুল হক আরজু সাহেব।
এবং ইতিমধ্যে রব উঠেছে পাবনা জেলাবাসীর মধ্যে যে আমরা সভাপতি হিসেবে আরজু সাহেব কে চাই।
তার মতো একজন প্রবীন নেতা ও সংগঠক যদি পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতি হন।তাহলে আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা, শেখ হাসিনার নৌকা বিপুল ভোটে জয় জয়যুক্ত হবে।

আর উপরের বিষয় থেকে যে বিষয়টি জানা গেছে, একজন নবীন লেখকের কাছ থেকে এর থেকে তো আর বড় সত্যতা নেই বলে আমি মনে করি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।