ঢাকাMonday , 14 February 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

ভালোবাসা শুরু হোক পথশিশুদের নিয়ে: লাখিন

Md Ruman Mahmud
February 14, 2022 10:29 pm
Link Copied!

বগুড়াঃ
ওয়ার্ল্ডভিউ বিল্ডার্স লিমিটেড ও সবুজ স্বপ্ন ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন খায়রুল আলম লাখিন বলেছেন, ভালোবাসা শুরু হোক পথশিশুদের নিয়ে। ভালোবাসাটা নতুন করে হোক সেই সব অবহেলিত ছিন্নমুল শিশুদের সাথে। ভালোবাসার কোন দিবস নেই, ভালোবাসা হবে প্রতিদিন, ভালোবাসা মানে শুধু প্রেমিক প্রেমিকা নয়, ভালোবাসা সর্বজনীন। আমরা পথশিশুদের অবহেলা না করে তাদের ভালোবাসা দিয়ে সুনাগরিক হিসেবে সমাজে প্রতিষ্ঠা করবো।
তিনি আরো বলেন, শিশুদেরকে আলাদা করে দেখার সুযোগ নেই, তাদের হাসি মুখ করানো এ দেশের সকল নাগরিকের নৈতিক দায়িত্ব। তারা এ দেশের ভবিষ্যত ও অগ্রপথিক। তাদেরকে অবহেলা না করে তাদের অধিকার সবাই মিলে বাস্তাবায়ন করলে এ দেশকে তারা একদিন বিশ্বের নিকট মাথা উঁচু করে তুলে ধরবে।
আমি মনে করি, সমাজের প্রতিটি শিশুরই আদর, স্নেহ-ভালোবাসা পাওয়ার অধিকার রয়েছে। তাই ভালোবাসা দিবসে এসব শিশুদের সঙ্গে আনন্দ উপলব্ধির জন্য আমার এ আয়োজন।
গতকাল সোমবার দুপুরে শহীদ খোকন পার্কে বিশ^ ভালোবাসা দিবস উপলক্ষে ছিন্নমুল ও পথশিশুদের মাঝে খাবার বিতরণকাওে তিনি এ কথাগুলো বলেন।
এসময় তিনি অসহায় কোমলমতি বাচ্চাদের সাথে ফুল দিয়ে ভালবাসা বিনিময় করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) লিলুফা ইয়াসমিন।
ফয়সাল রহমান সভাপতি স্বেচ্ছায় রক্তদান সংস্থা।
তমা,বাশার,সাবিনা,নেহা,বিপা,কায়সার,শিমু,তফিক,সাগর প্রমুখ।


ছবি-ক্যাপশন:  সোমবার শহীদ খোকন পার্কে ফাগুনের শুরু এবং বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে অসহায় ও ছিন্নমুল শিশুদের মাঝে খাবার বিতরণ করেন ওয়ার্ল্ডভিউ বিল্ডার্স লিমিটেড ও সবুজ স্বপ্ন ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন খায়রুল আলম লাখিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।