ঢাকাThursday , 17 February 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার নন্দীগ্রাম থানায় ১৩ মাসে চার ওসির বদলি

bd-tjprotidin
February 17, 2022 12:20 am
Link Copied!

বগুড়া, রাশেদুল ইসলাম :

বগুড়ার নন্দীগ্রাম থানায় ১৩ মাসে চারজন ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে। সর্বশেষ গত ১২ ফেব্রুয়ারি আবুল কালাম আজাদকে বদলি করে জেলার দুপচাঁচিয়া থানার পরিদর্শক হাসান আলীকে ওসি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, পুলিশের নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে গত ২০২০ সালের ২৫ নভেম্বর নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শওকত কবিরকে বদলি করে কুষ্টিয়া সদরের দায়িত্ব দেওয়া হয়। তার স্থলে সেদিনই নন্দীগ্রাম থানায় ওসি হিসেবে যোগ দেন নাসির উদ্দিন মন্ডল। তিনি যোগদানের দুদিন পরই অন্যত্র বদলি হয়ে চলে যান।

গত ২৩ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) থেকে নন্দীগ্রাম থানায় ওসি হিসেবে যোগদান করেন কামরুল ইসলাম। ছয় মাস দায়িত্ব পালনের পর তারও গত ২০২১ সালের ১০ জুন রাজশাহী জেলায় বদলি হয়ে যান। সেখানে তার স্থলে সেদিনই জেলার শেরপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদকে নন্দীগ্রাম থানার ওসি হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

এবার সর্বশেষ গত ১২ ফেব্রুয়ারি আবুল কালাম আজাদকে বদলি করে জেলার দুপচাঁচিয়া থানার পরিদর্শক হাসান আলীকে নন্দীগ্রাম থানায় ওসি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। এ নিয়ে গত ১৩ মাসে চার ওসিকে নন্দীগ্রাম থানা থেকে বদলি করা হলো।

এ বিষয়ে জানতে চাইলে নন্দীগ্রাম থানার বিদায়ী ওসি আবুল কালার আজাদ বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষ জনস্বার্থে আমাকে নন্দীগ্রাম থানা থেকে দুপচাঁচিয়া থানায় বদলির অফিস আদেশ পেয়েছি। এটা নিয়মিত বদলির অংশ হিসেবে আমি জানি।

এ বিষয়ে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরী ও সহকারী পুলিশ সুপার (নন্দীগ্রাম সার্কেল) আহমেদ রাজিউর রহমান এ বিষয়ে বক্তব্য দিতে রাজি হননি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।