ঢাকাSaturday , 19 February 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার গাবতলীতে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান বাবুকে সংবর্ধনা

Md Ruman Mahmud
February 19, 2022 8:50 pm
Link Copied!

বগুড়াঃ  বগুড়া গাবতলীর নেপালতলী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের উপ—প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম বাবুকে ১৯ ফেব্রুয়ারী (শনিবার) জাতহলিদা গ্রামবাসীর উদ্যোগে জাতহলিদা মাদ্রাসা মাঠে সংবর্ধনা দেয়া হয়েছে। স্থানীয় বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হুমায়ন আলম চাঁন্দু। বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি নেপালতলী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের উপ—প্রচার ও প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম বাবু।

আরও বক্তব্য রাখেন নেপালতলী ইউপির ৭নং ওয়ার্ডের সদস্য মহিদুল ইসলাম টুনু, ইউপি সচিত আবু জাকারিয়া, সাবেক ইউপি সদস্য আব্দুল মোমিন প্রাং ও আব্দুর রাজ্জাক, জাতহলিদা মাদ্রাসার সাধারণ সম্পাদক আব্দুস সোবহান মোস্তা, জাতীয় পার্টির নেতা মোবারক আলী দুলু, স্থানীয় গ্রামবাসীর মধ্যে বক্তব্য রাখেন খাজা মন্ডল, জামিরুল ইসলাম বগা প্রমুখ। উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযুদ্ধা আমিরুল ইসলাম সহ তৃনমুল আওয়ামী লীগ ও স্হানীয় জনসাধারণ।

 

স্থানীয় আক্কাস আলীর পরিচায়নায় এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি সোহেল রানা, ইউপি সদস্য যথাক্রমে সঞ্জয় রায়, মুন্নু মিয়া, জিএম বাদশা, আরিফুল ইসলাম, সবকত হোসেন লিটন, শফিকুল ইসলাম, সংরক্ষিত মহিলা সদস্য সাবানা আক্তার ও সেলিনা আক্তার কাজল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।