ঢাকাSunday , 20 February 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

পাবনা জেলা আ.লীগের নব নিযুক্ত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন : খন্দকার আজিজুল হক আরজু

Md Ruman Mahmud
February 20, 2022 6:19 pm
Link Copied!

পাবনা , শরিফুল ইসলাম :

১৯শে ফেব্রুয়ারী পাবনা পুলিশ গ্রাউন্ড মাঠে আয়োজিত,৭ বছর পর আয়োজিত পাবনা জেলা সম্মেলনে, ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অথিতি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়কপরিবহন সেতু মন্ত্রী জনাব ওবায়দুল কাদের এমপি ।

বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, তথ্যসম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ এমপি,রাজশাহী সিটি মেয়র খায়রুজ্জামান লিটনসহ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দও বিভিন্ন জেলা থেকে আগত সংসদ সদস্য ও নেতা কর্মীবৃন্দ।
সকাল ১১ টায় জাতীয় সঙ্গীত ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে বিভিন্ন নেতাকর্মীর মাধ্যমে সম্মেলনের কার্যক্রম উদ্ভোধন করেন,বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য জনাব আব্দুর রহমান ।এ সম্মেলনে
পাবনা জেলার সংসদ সদস্য সহ, উপজেলা চেয়ারম্যান,ইউনিয়ন চেয়ারম্যান, আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ ও কর্মীদের উপস্থিতিতে পুলিশ গ্রাউন্ড মাঠ পরিনত হয় জনসমুদ্রে । পাবনা জেলা আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন,জনাব রেজাউল রহিম লাল ও সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন, জনাব গোলাম ফারুক প্রিন্স এমপি।

দশম জাতীয় সংসদ সদস্য -৬৯ পাবনা-২ আসনের সাবেক সাংসদ জনাব খন্দকার আজিজুল হক আরজু নব নিযুক্ত কমিটি কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন,বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী যে কমিটি ঘোষিত হয়েছে এতে আমি সন্তোষ প্রকাশ করছি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত গ্রহন করবেন আমরা সব সময় তা মেনে চলবো। তার প্রতি আস্থা ও ভরসা রেখেই আমাদের পাবনা জেলা আওয়ামীলীগের পথচলা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।