ঢাকাSaturday , 26 February 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় যুবলীগ নেতা মিরাজ হত্যার খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

bd-tjprotidin
February 26, 2022 8:18 pm
Link Copied!

 

স্টাফ রিপোর্টার রাশেদ, বগুড়াঃ
বগুড়ায় পৌর পার্কের চাঞ্চল্যকর যুবলীগ নেতা মিরাজ হত্যার খুনিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মাববন্ধন কর্মসূচি পালন করেছে পৌর যুবলীগের ২ নম্বর ওয়ার্ড শাখার সকল সদস্য ও এলাকাবাসী। শনিবার (২৬ ফেব্রুয়ারি) বেলা ১১টায় শহরের প্রাণকেন্দ্র সাতমাথা চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বিচার দাবি করে বক্তব্য রাখেন নিহত মিরাজের পিতা আব্দুর রহমান, বড় ভাই রাশেদুল ইসলাম, মেজ ভাই আতাউর রহমান, ওয়ার্ড যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুনিরুল ইসলাম রিসেন, জেলা যুবলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, পৌর ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৌশিক, জেলা ছাত্রলীগ নেতা কাউসার আহমেদ জয়, ওয়ার্ড যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মামুন আলম, সিজার, বাবুসহ ওয়ার্ড আওয়ামী যুবলীগের সকল সদস্য ও এলাকার শত-শত নারী পুরুষ এই মানববন্ধনে অংশ গ্রহণ করে।

বক্তারা বলেন, অপরাধীদের এমন শাস্তি হতে হবে যাতে আর কোনো যুবককে অকালে প্রাণ না হারাতে হয়, আর কোনো মায়ের কোল যেন খালি না হয়। এ ধরনের ঘটনা আগামী দিনে যেন না ঘটে দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নিকট আকুল আবেদন জানান তারা। বাবা আব্দুর রহমান বলেন, আমার ছেলে হত্যার সাথে জড়িত সকলের দৃষ্টান্তমুলক শাস্তি ফাঁসির দাবি করছি।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে বগুড়া পৌর পার্কে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হন মিরাজ আলী (২২)। ঘটনার দিন মঙ্গলবার রাতে নিহতের বড় ভাই আতাউর রহমান বাদী হয়ে অজ্ঞাত আসামিদের নামে থানায় মামলা দায়ের করেন। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দিবাগত রাতেই এ হত্যাকাণ্ডে জড়িত তিনজনকে গ্রেফতার করেন জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ব্যবহৃত চাকু ও রক্তমাখা জ্যাকেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- সোনাতলা উপজেলার মুন্নু মিয়ার ছেলে তারেক রহমান (১৮) ও বগুড়া শহরের রহমান নগর এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে মোহাম্মাদ মিঠুন (২৮)। ১৬ বছর বয়সী একজন কিশোর।

নিহত মিরাজ শহরের বৃন্দাবন পাড়া এলাকার নৈশপ্রহরী আব্দুর রহমানের ছেলে এবং পৌর যুবলীগের ২ নম্বর ওয়ার্ড শাখার সদস্য ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।