ঢাকাSunday , 27 February 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

বিয়ে হয়ে গেল যমজ ভাইয়ের সঙ্গে যমজ বোনের: এমন ঘটনা দেখতে শতশত উৎসুক জনতার ভিড়

bd-tjprotidin
February 27, 2022 10:26 am
Link Copied!

পাবনাঃ

দুই ভাই দেখতে একই চেহারার। দুজনই একই ডিজাইনের শেরওয়ানিতে বর সেজে এসেছেন বিয়ে করতে। এদিকে দুই কনের চেহারাও দেখতে একই রকম। দুজনই একই রঙের বেনারসি শাড়িতে বউ সেজে বিয়ের পিঁড়িতে বসেছেন।

এমনটি ঘটেছে পাবনার ঈশ্বরদীর দরিনারিচা এলাকায়। শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে নওগাঁর মহাদেবপুরের যমজ ভাইয়ের সঙ্গে যমজ বোনের বিয়ে হয়েছে। বিয়েতে নিমন্ত্রণ পাওয়া অতিথি ছাড়াও কয়েকশ’ উৎসুক জনতা ভিড় করেন।

যমজ বোনরা হলেন ঈশ্বরদীর দরিনারিচা এলাকার কাপড় ব্যবসায়ী মো. কুদ্দুস খানের মেয়ে মোছা. সাদিয়া ও মোছা. নাদিয়া। দুজনই কলেজের শিক্ষার্থী। যমজ ভাই হলেন মহাদেবপুর সেকেন্দার আলী মন্ডলের ছেলে সেলিম মাহমুদ ও সুলতান মাহমুদ। তারা দুজনই একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, সাদিয়ার সঙ্গে সেলিম মাহমুদের এবং নাদিয়ার সঙ্গে সুলতান মাহমুদের বিয়ে হয়েছে। সাদিয়া ও নাদিয়ার বাবা মো. কুদ্দুস খান বলেন, ‘আমার যমজ মেয়ের বিয়ে একই বাড়িতে যমজ ভাইয়ের সঙ্গে হওয়ায় পরিবার খুবই আনন্দিত। আল্লাহ তাআলার কাছে তাদের জন্য দোয়া করি। সেলিম মাহমুদ ও সুলতান মাহমুদের বাবা সেকেন্দার মন্ডলও ঠিক এমনটাই জানান।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।