ঢাকাTuesday , 1 March 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ‘বিদেশের মতো উইকেটে’ মজা পাচ্ছেন ব্যাটার-বোলার সবাই

bd-tjprotidin
March 1, 2022 9:21 pm
Link Copied!

বগুড়া:

আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরের টেস্ট সিরিজের প্রস্তুতির দিকে বিশেষ নজর রেখে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে চলছে ছায়া জাতীয় দল তথা বাংলাদেশ টাইগার্সের অনুশীলন ক্যাম্প। সেখানে বাড়তি গতিময় ও বাউন্সি উইকেট দেখে সন্তুষ্ট ক্রিকেটাররা।

রবিবার ক্যাম্পের দ্বিতীয় দিনের অনুশীলনের ফাঁকে ডানহাতি পেসার সৈয়দ খালেদ আহমেদ জানালেন, এমন উইকেটে শুধু পেসাররা নয়, ব্যাটিং করেও মজা পাচ্ছেন ব্যাটাররা। তার মতে, বগুড়ার এই উইকেট বাইরের দেশের মতো।

বিসিবির সরবরাহকৃত ভিডিওবার্তায় খালেদ বলেন, এখানের উইকেট অনেকটা বাইরের দেশের মতো। উইকেটে ভালো গতি ও বাউন্স পাচ্ছি। সামনে যেহেতু দক্ষিণ আফ্রিকা সফর, সেখানে বাউন্সি উইকেট থাকবে।

তিনি আরও যোগ করেন, এখানে (ক্যাম্পে) সুযোগ সুবিধা খুবই ভালো। দারুণভাবে বিসিবি সবকিছু আয়োজন করেছে। উইকেটও অনেক ভালো। এখানে বোলিং করেও ভালো লাগছে, আবার ব্যাটাররাও মজা পাচ্ছে।

টেস্টে বাংলাদেশ দলের পেস বোলিংয়ের অন্যতম ভরসার নাম খালেদ। এই ক্যাম্পে নিজের লাইন-লেন্থ শুধরে নিচ্ছেন তিনি, অনুশীলনে ব্যক্তিগতভাবে আমি লাইন ও লেন্থ নিয়ে কাজ করছি। কোচের সঙ্গে এসব নিয়ে সারাক্ষণই কথা হচ্ছে কিভাবে লেন্থ আরও ভালো করতে পারি।

খালেদের বিশ্বাস, বাংলাদেশ টাইগার্সের মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটের জন্য যথাযথ প্রস্তুতি নিতে পারবে ক্রিকেটাররা। তিনি বলেন, এখানে পরবর্তীতেও যারা অনুশীলন করতে আসবে, তাদের জন্য আন্তর্জাতিক পর্যায়ে ভালো করতে এটা দারুণ সুযোগ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।