ঢাকাWednesday , 23 March 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় আগ্নেয়াস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী ২২ মামলার আসামী ব্রাজিল গ্রেফতার

bd-tjprotidin
March 23, 2022 12:01 am
Link Copied!

বগুড়াঃ

বগুড়ায় অস্ত্র-মাদক, বিস্ফোরক, বিশেষ ক্ষমতা আইন, চাঁদাবাজি ও এসিড নিক্ষেপের ঘটনায় দায়েরকৃত ২২ মামলার পলাতক আসামি ব্রাজিল (৩২) কে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতারী পরোয়ানা মূলে ২১ মার্চ সোমবার রাতে শহরের বকশীবাজার এলাকা থেকে ব্রাজিলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃ ব্রাজিল দক্ষিণ গোদারপাড়া এলাকার শাহজাহান আলী ওরফে কালু মিয়ার পুত্র। ব্রাজিল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র অংগসংগঠন যুবদলের কর্মী।

পুলিশ জানায়, গ্রেফতারের পর ব্রাজিলকে নিবিড়ভাবে ব্যাপক জিজ্ঞাসাবাদকালে তাঁর দেখিয়ে দেয়া জায়গা পালশা চৌকিরপাড় ব্রীজের নিকট একটি গাছের গোড়ায় পলিথিন দিয়ে মুড়িয়ে বিশেষ কায়দায় রক্ষিত লোহার তৈরি একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ব্রাজিলকে গ্রেফতার ও অস্ত্র উদ্ধার অভিযানে ছিলেন বগুড়া সদর থানার এস আই মীর রায়হান সিদ্দিকী, এস আই মিজানুর রহমান, এস আই আনোয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্সের সদস্যরা।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ সেলিম রেজা জানান, গ্রেফতারকৃত আসামী ব্রাজিল একজন শীর্ষ সন্ত্রাসী। তাঁর বিরুদ্ধে, অস্ত্র-মাদক, বিস্ফোরক বিশেষ ক্ষমতা আইন, চাঁদাবাজি, এসিড নিক্ষেপের ঘটনায় দায়েরকৃত ২২ টি মামলা বিচারাধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।