ঢাকাThursday , 31 March 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার গাবতলির আদর্শ গ্রাম ধলিরচর : আদর্শ চেয়ারম্যান ছিলেন এসএম লতিফুল বারী মিন্টু

Link Copied!

 

বগুড়াঃ বগুড়া জেলার গাবতলি উপজেলার সুখানপুকুর ইউপিস্হ আদর্শ গ্রাম ধলিরচর। মসজিদ, মাদরাসা, প্রাইমারী স্কুল, খেলার মাঠ, ঈদগাঁ মাঠ গ্রামিন সহজ সরল খেটে খাওয়া মানুষের বসবাস এ গ্রামে। তবে শিক্ষিত পরিবার ও মেধাবী সন্তান হিসাবে এ গ্রামে বেশ সুনাম রয়েছে।

এ গ্রামের আদর্শ, ন্যায়পরায়ণ ও সৎ চেয়ারম্যান ছিলেন এস এম লতিফুল বারী মিন্টু। তিনি বিগত নির্বাচনে নৌকা প্রতিকে চেয়ারম্যান হিসাবে নেপালতলি ইউনিয়নে বিজয় লাভ করেছিলেন। এরপর থেকেই অত্র ইউনিয়নের প্রতিটি গ্রামে সাধারণ মানুষের জিবন যাত্রার মান উন্নয়ন সহ উন্নয়ন ও ডিজিটালাইষ্ট গ্রাম গড়তে কাজ করেন। সরকারি সকল সুয়োগ সুবিধা জনগনের দোরগোড়ায় পৌঁছে দিয়েছে এটা শতভাগ নিশ্চিত করেছে প্রতিটি মহল্লায় যা সরেজমিনে সাধারণ মানুষ সেবায় সন্তুষ্ট প্রকাশ করে। এছাড়াও গ্রাম ও রাস্তা আলোকিত করতে সোলার প্যানেল নির্মান করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও উন্নত ইউপি গঠনে কাজ করেন তিনি।

সর্বপরি, জনগনের প্রকৃত সেবক হিসাবে তিনি সুনাম অর্জন করেছেন। তিনি আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। জনগণের সেবক হয়ে নব ইউনিয়ন পরিষদ সুখানপুকুর জনগণের সমর্থনে তিনি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী। যুগে যুগে অনেক নেতা ও প্রতিনিধি আসবে – জনগণের মনিকোঠায় স্হান করে নেওয়া একজন সৎ নীতিবান চেয়ারম্যান হিসাবে তিনি সুনাম অর্জন করেছেন। আগামীতেও তিনি সেবক হিসাবে জনগণের পাশে থাকার মত ব্যক্ত করেছেন। ভেদাভেদ ভুলে প্রকৃত সেবা নিশ্চিত ও অসমাপ্ত কাজগুলো সমাপ্তি এবং উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সকলের দোয়া ও সমর্থন কামনা করেন প্রতিটি গ্রামিন সর্বসাধারনের প্রতি।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।