ঢাকাThursday , 21 April 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় সাংবাদিকদের যৌথসভায় মান্নান আকন্দের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবিতে সংবাদ সম্মেলন

bd-tjprotidin
April 21, 2022 10:06 pm
Link Copied!

বগুড়াঃ

জেলা বগুড়া প্রেসক্লাব সহ এর সভাপতি মাহমুদুল আলম নয়নকে নিয়ে বিতর্কিত ব্যবসায়ী আবদুল মান্নান আকন্দের মিথ্যা, বিভ্রান্তিকর, অশালীন এবং কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে আজ বৃহস্পতিবার যৌথসভা অনুষ্ঠিত হয়েছে।
বগুড়া প্রেসক্লাব, বগুড়া সাংবাদিক ইউনিয়ন, সাংবাদিক ইউনিয়ন বগুড়া, বগুড়া ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, বগুড়া ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন এবং বগুড়া টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সদস্যগণ এই যৌথসভায় অংশ গ্রহন করেন

জেলা বগুড়ার প্রেসক্লাব মিলনায়তনে দুপুরে অনুষ্ঠিত যৌথসভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক করতোয়া সম্পাদক মোজাম্মেল হক লালু । সভায় উল্লেখিত- বিতর্কিত ব্যবসায়ী আবদুল মান্নান আকন্দের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। সেইসঙ্গে প্রশাসনের প্রতি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানানো হয়।একই সঙ্গে সামাজিক মাধ্যমে ‘শুকরা টিভি’ নামে তাহার একটি অবৈধ প্লাটফর্ম আছে সেটির তদন্তসহ বন্ধের বিষয়ে তুলে ধরা হয়। উল্লেখ করা হয়, যে অবৈধ প্লাটফর্ম ব্যবহার করে তিনি এ ধরণের মানহানিকর বক্তব্য দিচ্ছেন, সেটি দ্রুত বন্ধ করতে প্রশাসনিক ও আইনী পদক্ষেপ নেয়ারও দাবি জানানো হয়।

বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টুর সঞ্চালনায় যৌথসভায় বক্তব্য দেন বগুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রদীপ ভট্টাচার্য শংকর ও রেজাউল হাসান রানু, সাবেক সাধারণ সম্পাদক এএইচএম আখতারুজ্জামান, মিলন রহমান ও আরিফ রেহমান, বগুড়া সাংবাদিক ইউনিয়নরে সাধারণ সম্পাদক জেএম রউফ, সাবেক সাধারণ সম্পাদক ঠাণ্ডা আজাদ, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মির্জা সেলিম রেজা, সাধারণ সম্পাদক গণেশ দাস, সাবেক সভাপতি সৈয়দ ফজলে রাব্বী ডলার, সাবেক সাধারণ সম্পাদক মমিনুর রশিদ সাইন, বগুড়া ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আসাফ-উদ-দৌলা ডিউক, সাধারণ সম্পাদক আবদুর রহিম, সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন পল্লব, বগুড়া ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মাসুদুর রহমান রানা, বগুড়া টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মেহেরুল সুজন, সিনিয়র সাংবাদিক সমুদ্র হক,আব্দুর রহিম বগরা, চপল সাহা, বাদল চৌধুরী, মহসিন আলী রাজু, আমিনুর রহমান মোহন, আব্দুস সালাম বাবু, লিমন বাসার, আনোয়ার পারভেজ, কমলেশ মোহন্ত সানু, শফিউল আযম কমল, কালাম আজাদ, আব্দুর রহমান টুলু, রেজাউল হক বাবু, সাজেদুর রহমান সিজু, তানসেন আলম, লতিফুল করিম, ইলিয়াস হোসেন, ফরহাদুজ্জামান শাহী, সোয়েল রানা, আমিনুর রহমান, ইনসান আলী শেখ, রাজু আহমেদ, মতিউর রহমান সরকার, বিধান সিংহ, কাওছার উল্লাহ আরিফ, কামরুল হাসান কমল, আল আমিন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বগুড়া প্রেসক্লাব ও প্রেসক্লাব সংগঠনের সভাপতির বিরুদ্ধে যে বিভ্রান্তিকর অপপ্রচার চালানো হচ্ছে তা কোনভাবেই গ্রহণযোগ্য নয়। এই অপপ্রচার বন্ধে দ্রুত সময়ের মধ্যে জেলা প্রশাসন ও পুলিশ বিভাগ এই বিতর্কিত ব্যবসায়ীর বিরুদ্ধে আইনগত ও প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ না করলে বগুড়ার সাংবাদিক সমাজ আন্দোলন কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবে বলেও জানান বক্তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।