ঢাকাSaturday , 23 April 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

জেলা বগুড়ায় আ’লীগের আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত 

bd-tjprotidin
April 23, 2022 11:27 am
Link Copied!

বগুড়া :

বগুড়া জেলা আওয়ামী লীগের আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) সন্ধ্যায় শহরের জিলা স্কুল মাঠে এ আয়োজন করা হয়। এতে জাতির পিতা বঙ্গবন্ধু ও ১৫ আগষ্ট শাহাদত বরণকারী, জাতীয় চারনেতা এবং ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। ইফতার মাহফিলে সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ জাতির কল্যান প্রত্যাশায় দোয়া করা হয়। ইফতার মাহফিল পূর্বে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা আ’লীগের সভাপতি মজিবর রহমান মজনু।

দোয়া ও আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো: জিয়াউল হক, পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

এসময় সাবেক এমপি রেজাউল করিম তানসেন সহ ১৪ দলের নেতৃবৃন্দ, জেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান ডা: মকবুল হোসেন, হাইওয়ে পুলিশ বগুড়া রিজিওনের পুলিশ সুপার মুনশী সাহাবুদ্দিন, সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ প্রফেসর শাহজাহান আলী, শজিমেক অধ্যক্ষ প্রফেসর ডা: রেজাউল আলম জুয়েল, শাহসুলতান কলেজের অধ্যক্ষ প্রফেসর শহিদুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদ বগুড়ার সাবেক কমান্ডার রুহুল আমিন বাবলু সহ মুক্তিযোদ্ধাবৃন্দ, জেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, ইউপি চেয়ারম্যানসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদের খতিব মুফতি মাওলানা আব্দুল কাদের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।