ঢাকাThursday , 28 April 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় জরুরী সেবা ৯৯৯ ও সাহসী শিশুর বিশ্বাসের জয়

bd-tjprotidin
April 28, 2022 11:20 pm
Link Copied!

“জাতীয় জরুরী সেবা ৯৯৯ ও সাহসী শিশুর বিশ্বাসের জয়”

১৫ বৎসরের অষ্টম শ্রেণি পর্যন্ত পড়ুয়া শিশু মোঃ সাগর। পড়াশুনা ইতি টেনে পরিবারের দায়িত্ব পালনের জন্য কাজীর দেউরি বিদুৎ অফিসে চাকুরী করে। রাস্তায় চলতে ফিরতে বিভিন্ন মাধ্যম থেকে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর কথা জানতে পারে।

গত ২৭ এপ্রিল, ২০২২ খ্রী. বিকালে অফিস থেকে ফেরার পথে খুলশী থানাধীন লালখান বাজারস্থ ইস্পাহানীর মোড় এলাকায় কতিপয় অপরাধী তাকে মারধর করে মোবাইল ছিনিয়ে নিয়ে চলে যায়। আহত অবস্থায় পাশের একজন থেকে মোবাইল নিয়ে সে কল দেয় জাতীয় জরুরী সেবা- ৯৯৯ এ।

খুলশী থানার ডিউটিরত অফিসার এস আই মোঃ আবু হাসনাত মিশু সঙ্গীয় ফোর্স সহ উপস্থিত হয়ে ঘটনা শুনে উক্ত ঘটনায় জড়িত দুই জনকে আটক করতঃ তাদের হেফাজত থেকে ভিকটিমের লুন্ঠিত ফোন উদ্ধার করে এবং জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর পুলিশ সেবার প্রতি ভিকটিমের আস্হার প্রতিদান দেয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।