ঢাকাSunday , 1 May 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছাঃবিঅাইসিটিএল

Link Copied!

বিআইসিটিএল নিউজ ডেস্কঃ (কেন্দ্রীয় সেল) মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মসূচী মাঠ ও অনলাইনে প্রচারনার অঙ্গিকারে মুজিব আদর্শে মুক্তিযুদ্ধের চেতনায় তরুনরা মিলে গড়বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বাংলাদেশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি লীগ কেন্দ্রীয়, বিভাগ,জেলা, উপজেলা কমিটির পক্ষ থেকে দেশবাসীসহ দেশ-বিদেশের সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী বরাবর আবেদিত সংগঠন বাংলাদেশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি লীগের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি ইন্জিনিয়ার জনাব রুমান মাহমুদ,, কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক জনাব মশিউর রহমান তুহিন এবং কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক কেন্দ্রীয় প্রেস সচিব জনাব মোঃ শাহারুল ইসলাম শাহীন।।

 

সাবেক কেন্দ্রীয় প্রেস সচিব শুভেচ্ছা বার্তায় বলেন, ঈদুল ফিতর মুসলমানদের বড় ধর্মীয় উৎসব। প্রকৃতির নিয়মেই বছর ঘুরে এলো ঈদ। প্রতি বছরের মতো এবারও ঈদ এসেছে আনন্দ অানন্দ নিয়ে। আর এই পরিস্থিতির মধ্যে ঈদুল ফিতর উদযাপন করছে বাংলাদেশ সহ পৃথিবীর প্রায় ১৮০ কোটি মুসলমান। এবারের ঈদ আনন্দ, সৌহার্দ্য ও যোগাযোগের জন্য ইতিবাচক সব বিঅাইসিটিএল এর পক্ষ থেকে দেশের সকল নেতৃবৃন্দু ও জনগনকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন।

কেন্দ্রীয় সভাপতি বলেন, প্রকৃতি তাঁর আপন গতিতে বহমান। “ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রীতি, ভাতৃত্ব ও কল্যাণের বার্তা নিয়ে। তাই এদিন সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে, হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হব।”

আজ এই কঠিন মুহুর্তে আমরা “তাদের জন্য প্রার্থনা করছি, যাঁরা আমাদের মাঝে নেই। আরা যাঁরা এই কঠিন সময়ের সঙ্গে লড়ছেন, তাঁদের জন্য আরও বেশি প্রার্থনা করি। আরও প্রার্থনা করি, তাঁদের জন্য, যাদের আর কেউ নেই।”


নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করে বলেন, একদিন অবশ্যই বিশ্ববাসী এ মহামারী থেকে মুক্তি পাবে ইনশাল্লাহ। ঘরে বন্দিত্বের শিকল থেকে মুক্ত হবে মানুষ, ব্যস্ত হবে নগরী। সেই দিন আবারও জমে উঠবে ঈদের আনন্দ। আর একটু কষ্ট, একটু অপেক্ষা, একটু ধৈর্য- এইতো সুড়ঙ্গের ওপারে আলো।” সেই পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন। আপনাদের সবার জীবন আলোকোজ্জ্বল হয়ে ভরে উঠুক। সুন্দর আগামীর প্রত্যাশায়– ঈদ মোবারক ঈদ শুভেচ্ছা

। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।
বাংলাদেশ চিরজীবি হউক।

জয় হউক বাংলাদেশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি লীগ এর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।