ঢাকাThursday , 12 May 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ জেলা নির্বাচিত জেলা পুলিশ, বগুড়া

bd-tjprotidin
May 12, 2022 10:30 am
Link Copied!

রাজশাহী রেঞ্জ – এপ্রিল/২০২২
শ্রেষ্ঠ জেলা – জেলা পুলিশ, বগুড়া

রাজশাহী রেঞ্জের এপ্রিল/২২ মাসে ৮ টি জেলার মধ্যে শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হয়েছে জেলা পুলিশ, বগুড়া। সন্ত্রাস ও অপরাধ দমন, মাদক ও অস্ত্র উদ্ধার, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার, বিভিন্ন চাঞ্চল্যকর মামলার রহস্য দ্রুত উদঘাটন, ওয়ারেন্ট তামিল, ট্রাফিক ব্যবস্থাপনা, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মামলা নিস্পত্তি, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কে সেবা প্রদানে রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন পুলিশ সুপার, বগুড়া।

শ্রেষ্ঠ পুলিশ সুপার: জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পুলিশ সুপার, বগুড়া।

শ্রেষ্ঠ সার্কেল অফিসার: জনাব মোঃ শরাফত ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল বগুড়া।

শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ: জনাব মোঃ সেলিম রেজা, অফিসার ইনচার্জ, সদর থানা, বগুড়া।

শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত): জনাব মোঃ জাহিদুল হক, পুলিশ পরিদর্শক (তদন্ত), সদর থানা, বগুড়া।

শ্রেষ্ঠ এসআই (নিরস্ত্র) মুহা: আসাদুজ্জামান, ধুনট থানা, বগুড়া।

বগুড়া এসপি সুদীপ চক্রবর্তী মহোদয়ের ফেসবুক স্ট্যাটাস হুবহু তুলে ধরা হলোঃ স্বীকৃতিপ্রাপ্ত সহকর্মীদের আন্তরিক অভিনন্দন।

২০২১ সালের আগস্ট মাসে বগুড়া জেলার পুলিশ সুপার হিসেবে যোগদান করার পর থেকে অপরাধ নিয়ন্ত্রণ, আইন-শৃঙ্খলা সমুন্নতকরণ, ট্রাফিক-শৃঙ্খলা বিধান ও জনবান্ধবমূলক কার্যক্রমে সম্মুখসারিতে থেকে নিরন্তর দায়িত্ব পালন করেছি। যার ধারাবাহিকতায় বগুড়া জেলায় যোগদানের পর ৯ মাসে ৫ বার শ্রেষ্ঠ পুলিশ সুপারের স্বীকৃতি লাভে সক্ষম হয়েছি।

রাজশাহী রেঞ্জের মধ্যে জেলা পুলিশ, বগুড়া’র শ্রেষ্ঠত্বের ধারাবাহিকতা বজায় রাখা সম্ভব হয়েছে শুধুমাত্র গর্বিত ও অদম্য পুলিশ সদস্যদের পেশাদারিত্ব, কর্মস্পৃহা, আন্তরিকতা, নিষ্ঠা, দায়বদ্ধতা ও দৃঢ় মানসিকতার কারণে।

জনবান্ধব পুলিশী ব্যবস্থা প্রবর্তনপূর্বক অপরাধ নির্মূলের মাধ্যমে নিরাপদ বগুড়া বিনির্মাণে জেলা পুলিশ, বগুড়া’র গর্বিত সদস্যগণ অঙ্গীকারাবদ্ধ ও দৃঢ়প্রতিজ্ঞ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।