ঢাকাWednesday , 18 May 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শাজাহানপুরে তালাকের প্রতিশোধ নিতে সৎ পিতার হাতে শিশু খুন, গ্রেফতার ২

bd-tjprotidin
May 18, 2022 4:28 pm
Link Copied!

বগুড়ার শাজাহানপুরে তালাকের প্রতিশোধ
নিতে সৎ পিতার হাতে শিশু খুন, গ্রেফতার ২

ফুটফুটে নিষ্পাপ শিশু সামিউল ইসলাম সাব্বির (১০)। বগুড়ার শাজাহানপুর উপজেলার সাজাপুর পূর্ব দক্ষিণ পাড়া তালিমুল কুরআন হাফেজিয়া মাদরাসায় পড়াশোনা করতো। শিশুটির মায়ের কাছ থেকে তালাকের প্রতিশোধ নিতে সৎ পিতা ফজলুল হকের হাতে নৃশংসভাবে খুন হয় শিশু সাব্বির।
আজ বুধবার সকাল সাড়ে ১১ টায় বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী তাঁর কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন,
১৮ মে মঙ্লবার সকালে শিশু সাব্বিরের মরদেহ উদ্ধারের পর তদন্ত শুরু করে। এক পর্যায়ে জানা যায়, শিশুটির মা ঘাতক ফজলুল হককে কিছুদিন আগে দ্বিতীয় বিয়ে করে। বিয়ের ১০/১৫ দিন পর থেকে শিশু সামিউলকে পথের কাটা মনে করে তাকে অত্যাচার নির্যাতন করতে থাকে। সৎ পিতার দ্বারা সন্তানের কষ্ট সহ্য করতে না পেরে সামিউল ইসলাম সাব্বিরের মা সালেহা বেগম দ্বিতীয় স্বামী ফজলুল হককে গত ১১ মে তালাকের নোটিশ পাঠালে ক্ষুব্ধ হয়ে ওঠে ফজলুল। এক পর্যায়ে সালেহার একমাত্র পুত্র সন্তানকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা মোতাবেক ঘাতক সৎ পিতা ফজলুল হক তার নারী সহযোগী অনিতা রাণীকে সাব্বিরের মা সাজিয়ে ১৬ মে সন্ধ্যায় ওই মাদরাসার প্রিন্সিপালের নিকট মোবাইল করে সাব্বিরকে তার সৎ পিতা ফজলুল হকের হাতে তুলে দিতে বলে। ঘাতক ফজলুল হক হত্যার পূর্ব পরিকল্পনা করে সাব্বিরকে নিয়ে মানিকদিপা উত্তরপাড়ার একটি লাউ ক্ষেতে নিয়ে গিয়ে হত্যা করে। প্রথমে শিশুর লাশের পরিচয় পাওয়া না গেলে স্যোশাল মিডিয়ায় শিশুটির ছবি প্রচার হয়। সালেহা বেগম জানার পর ঘটনাস্থলে গিয়ে সাব্বিরকে নিজ সন্তান বলে সনাক্ত করে। ঘটনাস্থলে পুলিশ কর্মকর্তারা উপস্থিত হয়ে তদন্তের এক পর্যায়ে নিশ্চিত হয় অনিতা রানীর সহযোগিতায় ফজলুল হক শিশু সাব্বিরকে হত্যা করে। পুলিশ সুপার আরো বলেন, হত্যার ঘটনায় আরো কেউ জড়িত আছে কি না সে ব্যাপারে আরো তথ্য সংগ্রহ করতে আসামীদের আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।