ঢাকাThursday , 19 May 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

রাইড শেয়ারিং সেবাদানকারী প্রতিষ্ঠান Uber এখন বগুড়াতে

bd-tjprotidin
May 19, 2022 3:39 pm
Link Copied!

রাইড শেয়ারিং সেবাদানকারী প্রতিষ্ঠান উবার এখন বগুড়াতে

বগুড়াতে মানুষের নিরাপদ যাতায়াত ব্যবস্থা নিশ্চিত করতে রাইড শেয়ারিং কোম্পানি Uber ইতোমধ্যে বগুড়াতে তাদের যাত্রা শুরু করেছে। বর্তমানে বগুড়া শহরে Uber এর মোটরবাইক রাইড শেয়ারিং সেবা চালু রয়েছে। ইতোমধ্যে শহরের অনেক মোটর বাইক চালক তাদের কোম্পানির নিয়ম মেনে রেজিস্ট্রেশন করেছেন এবং নিয়মিত যাত্রীদের রাইড সেবা দিয়ে যাচ্ছেন। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অ্যাপস ব্যবহার করে তাদের এই নিরাপদ যাতায়াত সেবা গ্রহণ করছেন। বগুড়া জেলায় Uber এর রাইড শেয়ারিং সার্ভিস চালু হওয়াতে‌ যেমন অনেক বেকার মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে ঠিক তেমনি অনেক মানুষের যাতায়াতে পরিবহন সমস্যা অনেক সহজতর হয়েছে। উবার বর্তমানে ৮টি বিভাগীয় শহর সহ আরো বেশ কিছু জেলা শহরে তাদের রাইড শেয়ারিং সেবা দিয়ে আসছে। উবার তাদের চালক এবং যাত্রীদের জন্য বেশ কিছু আকর্ষণীয় অফার নিয়ে এসেছে। উবার এ কেউ চালক হিসেবে জয়েন করলে তাদের জন্য থাকছে আকর্ষণীয় জয়েনিং বোনাস অফার পাশাপাশি যাত্রীদের জন্য রয়েছে প্রমো কোড ব্যবহার করে প্রথম দশটি ট্রিপে আকর্ষণীয় ডিসকাউন্ট। তাই অনেক মানুষ এখন Uber অ্যাপস ব্যবহার করে সাশ্রয়ী মূল্যে এবং কম সময়ের মধ্যে নিরাপত্তা সহিত রাইড নিয়ে তাদের নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে যেতে পারছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।