ঢাকাTuesday , 24 May 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

আমি বঙ্গবন্ধুর আদর্শে গড়া সৈনিক-অবমাননার কোনো কার্য ঘটেনি: শহিদুল ইসলাম বাবু

bd-tjprotidin
May 24, 2022 12:11 am
Link Copied!

বগুড়াঃ

বগুড়া গাবতলির নেপালতলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবু’র সাথে কথা বললে তিনি সাংবাদিকদের জানান, আমি বঙ্গবন্ধু’র আদর্শের একজন সৈনিক হিসেবে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করে সকলের সহযোগিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। ফলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ছবি অবমাননা করার কোন প্রশ্নই উঠে না। তিনি আরো জানান, সরকারী বরাদ্দ হওয়া অর্থ থেকে ইউনিয়ন পরিষদের কাজ চলমান থাকায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী’র ছবি অত্যান্ত যত্নসহকারে অন্য রুমে রাখা হয়েছে। এ বিষয়ে কোনো রকম অবমাননা করার মত পরিস্হিতি সৃষ্টি হয়নি। উন্নয়ন কাজে যত্নসহকারে অন্যরুমে রাখা বিষয়টি মোটেও অবমাননা করার মত নয়। বরং বিষয়টি অনেকেই ভুল বুঝেছে।

অপর দিকে, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর অবমাননা’র অভিযোগে গাবতলীতে চেয়ারম্যান বাবু’র বিরুদ্ধে
আ’লীগের মানববন্ধন ও চরম হট্টগোলের সৃষ্টি হয়। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত। গত শনিবার (২১মে ২০২২) স্থানীয় ইউনিয়ন পরিষদের সামনে নেপালতলী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

যেহেতু চেয়ারম্যান বাবু বিষয়টি নিশ্চিত করে জানিয়ে ভ্রান্তি দূর করেছেন সুতরাং বিষয়টি নিয়ে কোনো প্রতিবন্ধকতা সৃষ্টি না করার অনুরোধ জানানো হয় তাহার পক্ষ থেকে। ইউপি উন্নয়ন কাজ শেষে পুনরায় যথোপযুক্ত স্হানে সেগুলো স্হাপনা করা হইবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।