ঢাকাSaturday , 25 June 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ের সায়েদ আলী মহাত্মা গান্ধী গোল্ডেন অ্যাওয়ার্ড পদকে ভূষিত

bd-tjprotidin
June 25, 2022 4:06 pm
Link Copied!

পঞ্চগড়ের সায়েদ আলী মহাত্মা গান্ধী গোল্ডেন অ্যাওয়ার্ড পদকে ভূষিত
আবু আহাম্মেদ রিপন -জেলা প্রতিনিধি পঞ্চগড়ঃ সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় স্বীকৃতি স্বরূপ ভারতের পশ্চিম বঙ্গ থেকে “মহাত্মা গান্ধী গোল্ডেন অ্যাওয়ার্ড” ২০২২-এ ভূষিত হয়েছেন পঞ্চগড় জেলার মোঃ সায়েদ আলী।
আলোকিত বাংলার মুখ ফাউন্ডেশন (বাংলাদেশ) ও শ্রুতিবৃত্ত (ভারত) এর যৌথ আয়োজনে সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখা গুণীজন ব্যাক্তিদের মাঝে আনুষ্ঠানিক ভাবে এ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। জানা যায়, বাংলাদেশের বিভিন্ন জেলার মোট ২৬ জন বিশিষ্ট ব্যাক্তি উক্ত পদকে ভূষিত হন।
গত (১৬ জুন ২২) বৃহস্পতিবার বিকালে, ভারতের কলকাতায় সত্যজিৎ রায় অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানের অতিথিগণের মাধ্যমে উক্ত সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসাবে বিভিন্ন পর্যায়ের গুণীজন ব্যাক্তিত্ব উপস্থিত ছিলেন।
মোঃ সায়েদ আলী, পঞ্চগড় জেলা, সদর উপজেলার,১নং অমরখানা ইউনিয়নের প্রধানপাড়া গ্রামে একটি সম্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। পারিবারিক জীবনে স্ত্রী, ২ছেলে, ১মেয়ে নিয়ে তাঁর সংসার। দীর্ঘদিন সেনাবাহিনীতে চাকুরী শেষে অবসরপ্রাপ্ত হন। বর্তমানে তিনি চা চাষ ও কৃষি কাজের সাথে সম্পৃক্ত। সেই সাথে রাজনীতিতেও স্বক্রিয়, বর্তমানে তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পালন করে চলেছেন। এছারাও তিনি পঞ্চগড় জেলা ক্ষুদ্র চা চাষী অধিকার বাস্তবায়ন কমিটির সভাপতির দ্বায়িত্ব সহ অসংখ্য সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।
তাঁর সম্মাননা প্রাপ্তিতে শুভাকাঙ্খী ও দলীয় নেতাকর্মীরা ফুলের তোঁরা দিয়ে বরনকরে নেন।
অ্যাওয়ার্ড প্রাপ্ত মোঃ সায়েদ আলী সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন,আমি প্রথমে এ্যাওয়ার্ড প্রদানকারী যৌথ দুটি প্রতিষ্ঠান ও তাঁর সাথে সম্পৃক্ত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার মত একজন অজপাড়াগাঁয়ের মানুষকে খুঁজে বের করে অ্যাওয়ার্ড প্রদান করার জন্য এবং সেই সাথে সকলের কাছে দোয়া চাই যাতে আগামীতেও সমাজের মানুষের জন্য কিছু করতে পারি। এই অ্যাওয়ার্ড আমাকে আরো বেশি বেশি ভাল কাজ করার অনুপ্রেরণা যোগাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।