ঢাকাSunday , 26 June 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

পদ্মা সেতু আমাদের আত্মনির্ভরশীলতার প্রতীক: মজিবর রহমান মজনু

bd-tjprotidin
June 26, 2022 10:03 am
Link Copied!

পদ্মা সেতু আমাদের আত্মনির্ভরশীলতার প্রতীক: মজিবর রহমান মজনু,

বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন বাঙালি জাতির আত্মমর্যাদার ও সক্ষমতার অনন্য প্রতীক স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করলেন বঙ্গবন্ধু সাহসী কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। সকল অপপ্রচার ও সমালোচনার অবসান ঘটিয়ে নিজস্ব অর্থায়নে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করে প্রমাণ করলেন মাননীয় প্রধানমন্ত্রী সততা ও সাহসিকতায় বর্তমান সময়ের সেরা রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। পদ্মা সেতু নির্মাণ বাংলাদেশের সবচাইতে বড় একটি প্রকল্প। যাহা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাস্তবায়ন করা সম্ভব হয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যে পারে, পদ্মা সেতু নির্মাণ তার একটি বড় প্রমাণ। বিশ্বের বিভিন্ন দেশ বাঙালি জাতির এই অর্জনের জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন, শুভেচ্ছা জানিয়েছেন। যারা উন্নয়নে বিশ্বাস করে না, দেশকে পিছিয়ে নিয়ে যেতে চাই, তারা শত চেষ্টা করেও পদ্মা সেতুর নির্মাণ কে ব্যহত করতে পারেনি। বঙ্গবন্ধু কন্যা ঠিকই দেশের জনগণের জন্য পদ্মা সেতু নির্মাণ করে জনগণের কাছে দেওয়া ওয়াদা পূরণ করলেন। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই দেশের অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়।

শনিবার (২৫ জুন) বেলা ১২ টায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ র‍্যালি শেষে সমাবেশ ও আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, জেলা আওয়ামী লীগ নেতা ডঃ মকবুল হোসেন, টি জামান নিকেতা, এ্যাডভোকেট আব্দুল মতিন, এ্যাডভোকেট আমানুল্লাহ, প্রদীপ কুমার রায়, একে এম আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, অধ্যক্ষ শাহাদত আলম ঝুনু, অ্যাডভোকেট তবিবুর রহমান তবি, শাহ আখতারুজ্জামান ডিউক, সুলতান মাহমুদ খান রনি, আব্দুল্লাহ আল রাজী জুয়েল, শেরিন আনোয়ার জর্জিস, এ্যাডভোকেট শফিকুল ইসলাম আক্কাস, নাসরিন রহমান সিমা, বীর মুক্তিযোদ্ধা আনিসুজ্জামান মিন্টু, মাশরাফি হিরো, আনোয়ার পারভেজ রুবন তপন চক্রবর্তী, রুহুল মমিন তারিক, জহুরুল হক বুলবুল, খালেকুজ্জামান রাজা, রফি নেওয়াজ খান রবিন, আবু সুফিয়ান শফিক, হেফাজত আরা মিরা, আব্দুস সালাম, আলমগীর বাদশা, কামরুল মোরশেদ আপেল, সাজেদুর রহমান শাহিন, মঞ্জুরুল হক মঞ্জু, জুলফিকার রহমান শান্ত, সাবরিনা সরকার পিংকি, রাকিব উদ্দীন প্রাং সিজার, এ্যাডভোকেট লাইজিন আরা লিনা, ডালিয়া নাসরিন রিক্তা, রাশেদুজ্জামান রাজন, নাঈমুর রাজ্জাক তিতাস সহ, অঙ্গ- সহযোগীও ভাতৃপ্রতিম সংগঠনের নেত্রীবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।