ঢাকাSunday , 31 July 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

জাতহলিদা সরকারি প্রাথমিক বিদ্যালয় এর শুভ উদ্বোধন

Link Copied!

জাতহলিদা সরকারি প্রাথমিক বিদ্যালয় এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বগুড়া পৌর আওয়ামী লীগ এর সভাপতি – গাবতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফি নেওয়াজ খান রবিন । উপস্থিত ছিলেন নেপালতলী ইউনিয়ন এর কৃতি সন্তান মো: নুরুজ্জামান সিদ্দিকী । ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা  মো: আমিরুল ইসলাম আলতাফ। উপস্থিত ছিলেন গাবতলী উপজেলা ছাত্রলীগ এর সংগ্ৰামী সভাপতি মিজানুর রহমান পান্না ।

পুলিশিং কমিউনিটি গাবতলী মডেল থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদ হাসান । নেপালতলী ইউনিয়ন ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক মাকসূদ মিল্লাদ মাছুম । আরও উপস্থিত ছিলেন জাতহলিদা সরকারি প্রাথমিক বিদ্যালয় এর সকল শিক্ষকবৃন্দ ও ইউ.পি সদস্য সহ সকল সাধারণ জনগণ ।

উদ্ধোধন অনুষ্ঠানে শিক্ষার মান উন্নয়নে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সহ অন্যান্য। গ্রামিন সমাজে এতো বড় অবদান রাখায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এলাকাবাসী। অনুষ্ঠান মোনাজাতের মাধ্যমে সমাপ্ত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।