ঢাকাMonday , 1 August 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

বিআইসিটিএল এর ঢাকা দক্ষিণ মহানগর কমিটিতে নতুন নেতৃত্ব

Shaharul Islam Shahin
August 1, 2022 6:35 am
Link Copied!

নিউজ ডেস্কঃ শাদীদ(ঢাকা)

বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন প্রচারের জন্য অনলাইন এবং মাঠপর্যায়ে কার্যরত রয়েছে (বিআইসিটিএল)বাংলাদেশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি লীগ। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা এবং বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয় এর পৃষ্ঠপোষকতায় ২০১৮ সাল থেকে রাজনৈতিক ভুমিকা পালন করে আসছে বিআইসিটিএল।আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি লীগ এর অন্তর্গত ঢাকা মহানগর দক্ষিন কমিটির পুর্নাঙ্গায়ন জোরদারপুর্বক সংগঠনের কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে যোগ দিয়েছেন ধানমন্ডি নিবাসী আহসানুল হক নাসিম এবং শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হিসেবে যোগ দিয়েছেন ধানমন্ডি নিবাসী আইনুল ইসলাম এবং নতুন নেতৃবৃন্দ আশাব্যক্ত করে বলেন যে তারা দ্রুত
সংগঠনকে আরও অগ্রসরমান করবেন এবং মুজিবীয় আদর্শকে বুকে লালন করে এগিয়ে চলবেন একজন আদর্শ মুজিবীয়ান হিসেবে।জয় বাংলা জয় বঙ্গবন্ধু,জয়তু শেখ হাসিনা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।