ঢাকাMonday , 15 August 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

সারিয়াকান্দি-সোনাতলায় ১৫ আগস্ট শোক দিবস পালিত

Link Copied!

বগুড়া, সোনাতালা -সারিয়াকান্দি :

সোনাতলায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ, উপজেলা প্রশাসন ও সোনাতলা উপজেলা আওয়ামীলীগ কর্তৃক  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, শোক র‍্যালী ,আলোচনা সভা ,দোয়া মাহফিল করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য বগুড়া -১ (এমপি) সাহাদারা মান্নান শিল্পী, উপজেলা চেয়ারম্যান ও আ. সভাপতি এড. মিনহাদুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আ. মালেক সহ আওয়ামী লীগ ও সহয়োগি সংগঠনের নেতাকর্মী সহ আরো অনেকে।

এদিকে সোনাতলার ৪ নং জোড়গাছা ইউপিতে পালিত হয় ১৫ আগস্ট শোক দিবস উপলক্ষে দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন, দোয়া কামনা ও আলোচনা সভা। উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মজনু মিয়া, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক শাহাদত জামান লিটন, রেজাউল করিম (খাজা মিয়া) আকন্দ  সহ আওয়ামী লীগ ও সহয়োগি সংগঠনের অন্যান্যরা উপস্হিত ছিলেন।

এদিকে, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগ, সারিয়াকান্দি উপজেলা প্রশাসন ও সোনাতলা উপজেলা আওয়ামীলীগ কর্তৃক গৃহীত কর্মসূচি পালিত হয়-

* বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন
* শোক র‍্যালী
* আলোচনা সভা
* দোয়া মাহফিল.

এসময় উপস্থিত ছিলেন সারিয়াকান্দি বগুড়া -১ সংসদ সদস্য (এমপি) সাহাদারা মান্নান শিল্পী, পৌর মেয়র, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও সহয়োগি সংগঠনের নেতাকর্মী সহ অন্যান্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।