ঢাকাSaturday , 10 September 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

ব্যারিস্টার সুমনের খেলা দেখতে উপচেপড়া ভিড়

bd-tjprotidin
September 10, 2022 2:49 pm
Link Copied!

 

ঠাকুরগাঁওয়ে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের ফুটবল খেলা দেখতে আসা দর্শকদের উপচেপড়া ভিড়ে একটি ভবনের টিনের ছাউনি ধসে পড়ার ঘটনা ঘটেছে। শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেলে ঠাকুরগাঁও রোড কলোনি জেনারেল ক্লাব মাঠে সুগার মিলস কলোনি একাদশের সঙ্গে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির ম্যাচ চলাকালে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, তিনটি ম্যাচ খেলার জন্য নিজের টিম নিয়ে ঠাকুরগাঁও এসেছেন ব্যারিস্টার সুমন। তার টিমের ম্যাচ দেখতে মাঠে হাজির হন প্রায় অর্ধলাখ মানুষ। দর্শকরা মাঠের আশপাশের ভবন, টিনের চাল ও উঁচু গাছে অবস্থান নেন। এ সময় মাঠের পশ্চিম পাশে একটি ভবনের টিনের ছাউনি ধসে পড়ে দর্শকের চাপে। এতে কয়েকজন নিচে পড়ে গেলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

উদ্বোধনের শুরুতে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি সাদেক কুরাইশি বলেন, জেলাবাসীর পক্ষ থেকে ব্যারিস্টার সুমনসহ সবাইকে আন্তরিক শুভেচ্ছা। একজন আইনি পেশার মানুষ হয়েও মানবিক কাজ ও ফুটবলপ্রেমী মানুষের দৃষ্টান্ত তিনি। আমরা আশা করছি ঐতিহাসিক এ প্রীতি ম্যাচের মাধ্যমে আমাদের ফুটবলের প্রতি ভালোবাসা জন্মাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।