ঢাকাMonday , 12 September 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবী এসোসিয়েশন কমিটি অনুমোদন: সভাপতি মিশু সম্পাদক অপু

bd-tjprotidin
September 12, 2022 2:07 pm
Link Copied!

চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবী এসোসিয়েশন কমিটি অনুমোদন:
সভাপতি মিশু সম্পাদক অপু

মশিউর রহমান তুহিন, চাঁদপুর জেলা, বিশেষ প্রতিনিধিঃ আমরা সবাই ঐক্যবদ্ধ, চাঁদপুর হবে দেশের গর্ব এই স্লোগান ধারণ করে প্রতিষ্ঠিত জেলার শতাধিক সংগঠনের এসোসিয়েশন চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবী এসোসিয়েশন এর ৭১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়।


গত ৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার চাঁদপুরস্থ একটি চাইনিজ রেষ্টুরেন্টে দিনব্যাপী পরিচিতি সভা ও মতবিনিময় অনুষ্ঠানে এসোসিয়েশন এর উপদেষ্টা ও চাঁদপুর পৌরসভার মেয়র এডভোকেট জিল্লুর রহমান জুয়েল, উপদেষ্টা ও দৈনিক বানিজ্য প্রতিদিনের সম্পাদক শাহরিয়ার পলাশ, উপদেষ্টা লেখক ও সংগঠক এইচ এম জাকির এর যৌথ স্বাক্ষরিত পত্রে ওই কমিটির অনুমোদন দেয়া হয়। উক্ত কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দিশারী সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা কাজী মোসলেহ উদ্দিন মিশু এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন নবজাগরণ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোঃ নজির মিয়াজি অপু। জেলার সকল সংগঠন একত্রে সাংগঠনিক সমস্যা সমাধানের লক্ষ্যেই এই এসোসিয়েশন গঠন করা হয়।


দিনব্যাপী অনুষ্ঠানে এসোসিয়েশন এর উপদেষ্টা ও লেখক, সংগঠক জাকির হোসেন এর সভাপতিত্বে সাংবাদিক সাইফুল ইসলাম সিফাত সংগঠক মুহাম্মদ আল আমিন মিয়াজী, মনির হোসেন এবং আব্দুর রহমান রিজভীর যৌথ উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র এডভোকেট জিল্লুর রহমান জুয়েল। এসময় তিনি এসোসিয়েশন গঠনে ভূমিকা পালন কারীদের ভূয়সী প্রশংসা করেন।
এছাড়াও এসোসিয়েশনের সকল কর্মকাণ্ডে সবধরনে সহযোগীতার আশ্বাস প্রধান করেন। শিঘ্রই চাঁদপুর সদরে এসোসিয়েশনের জন্য একটি অফিস দেয়ার প্রতিশ্রুতিও ব্যক্ত করেন তিনি।
এসময় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন এসোসিয়েশন এর উপদেষ্টা ও জাতীয় দৈনিক বাণিজ্য প্রতিদিন সম্পাদক শাহরিয়ার পলাশ।
দিনব্যাপী সভায় জেলার ৮টি উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠণের নেতৃবন্দরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।