ঢাকাThursday , 15 September 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামী লীগে যে অন্যায় করবে তাকেও ছেড়ে দেওয়া হবেনা: প্রধানমন্ত্রী

bd-tjprotidin
September 15, 2022 4:15 pm
Link Copied!

 

অন্যায় করলে কাউকে ছাড় দেওয়া হচ্ছে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আমাদের পার্টিতে যে অন্যায় করছে তাকেও ছেড়ে দেওয়া হচ্ছে না। অন্যায় করলে কাউকে ছেড়ে দেওয়া হবে না।

বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ভারত সফর নিয়ে গণভবনে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, আমরা চাই গণতান্ত্রিক অধিকার। তাই মত প্রকাশের পূর্ণ স্বাধীনতা দিয়েছি। যে যার মতো কথা বলছে। সমালোচনা করলে করুক না। সমালোচনা করা ভালো। আমরা তো সংসদে বলেছি সমালোচনা করুক। কিন্তু আমরা যখন বিরোধীদলে ছিলাম তখন তো কোনো কথা বলতে পারিনি।

আওয়ামী লীগের ওপর সবাই চড়াও হয়েছে। দলের নেতাকর্মীদের লাশ টানতে টানতে নাভিশ্বাস হয়ে গিয়েছিল বলে জানান শেখ হাসিনা।

দেশের উন্নয়ন প্রসঙ্গ তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, আমরা তো উন্নয়নশীল দেশের মর্যাদা নিয়েছি। এটা কি এত সহজে হয়েছে? রাশিয়া-ইউক্রেন যুদ্ধ না হলে দেশ আরও উন্নত হতো বলে জানান সরকারপ্রধান।

তিনি বলেন, আজকে ১৩-১৪ বছরে দেশে কোনো মঙ্গা নেই। এটা আমাদের সুষ্ঠুভাবে দেশ পরিচালনার ফলে হয়েছে। আমি দেশের মানুষের জন্য কাজ করছি। আজকে ভূমিহীনদের জন্য ঘর করে দিয়েছি। প্রতিটি মানুষের খোঁজ নিয়ে তাদের জন্য করে দিয়েছি।

এর আগে বিকেল ৪টা ১০ মিনিটে গণভবনে সংবাদ সম্মেলন শুরু হয়। শুরুতেই প্রধানমন্ত্রী সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান। এরপর সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন সরকারপ্রধান।

গত ৫ সেপ্টেম্বর চারদিনের রাষ্ট্রীয় সফরে ভারতে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরকালে বাংলাদেশ ও ভারতের মধ্যে পানি ব্যবস্থাপনা, রেলপথ, বিজ্ঞান ও প্রযুক্তি, তথ্য ও সম্প্রচার বিষয়ে সাতটি চুক্তি ও সমঝোতা স্মারক সই হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।