ঢাকাSunday , 25 September 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

সব ধর্মের মানুষেরা কাঁধে কাঁধ মিলিয়ে সোনার দেশ গড়বে: জেলা প্রশাসক জিয়াউল হক

bd-tjprotidin
September 25, 2022 11:24 am
Link Copied!

বগুড়াঃ

অসাম্প্রদায়িক বাংলাদেশের আন্তঃধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুংসহত রাখতে বগুড়ায় সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে বগুড়া জেলা প্রশাসনের আয়োজনে বেলুন উড়িয়ে সম্প্রীতি সমাবেশের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো. জিয়াউল হক।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সম্প্রীতির দেশ আমাদের বাংলাদেশ। সব ধর্মের মানুষ এখানে যে যার ধর্ম পালন করে শান্তিপূর্ণভাবে বসবাস করছেন। তবে কিছু সংখ্যক লোক ইচ্ছে করেই এ সামাজিক সম্প্রীতি বিনষ্ট করতে চায়। এ বিষয়টি সবার নজরে রাখতে হবে। তবেই তারা আর অমঙ্গলের সাহস পাবে না।

তিনি আরো বলেন, অসাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত রাখার নিমিত্তে বর্তমান সরকার এ ধরণের উদ্যোগ গ্রহণ করেছে। ভেদাভেদ ভুলে সকল ধর্মের মানুষেরা কাঁধে কাঁধ মিলিয়ে সম্প্রীতির দেশ সোনার বাংলাদেশ গড়ে তুলবে এটিই মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গিকার। প্রধানমন্ত্রীর এ অঙ্গিকারকে বাস্তবায়নে গোটা দেশব্যাপি সম্প্রীতির সমাবেশের আয়োজন করেছে।

অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মাসুম আলী বেগের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ বগুড়া জেলা ইউনিটের সাবেক কমান্ডার রুহুল আমিন বাবলু, হিন্দু বৌদ্ধ, খৃষ্টান ঐক্য পরিষদ বগুড়া জেলার সভাপতি ডা. এন. সি বাড়ই। এছাড়াও বক্তব্য রাখেন জেলা ইমাম সমিতির সেক্রেটারী মাওলানা মো. মোস্তাকিম হোসাইনসহ প্রমুখ। সমাবেশে সব শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।