ঢাকাSunday , 2 October 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
বিজ্ঞাপনঃ আপনি স্ববলম্বি হতে চান? ১০০% নিশ্চয়তায় দৈনিক আয় করতে telegram এ যোগাযোগ করুন, +85295063265 @krakenvip01' বা, @kraken_Asst     
আজকের সর্বশেষ সবখবর

এ যেন এক ভুয়াবাজির সয়লাব!

shahin
October 2, 2022 2:09 pm
Link Copied!

অনুসন্ধানী প্রতিবেদকঃ আ.ইসলাম
ছেলেটির নাম হামিম উর রশিদ বর্তমানে ঢাকার স্বনামধন্য ঢাকা সিটি কলেজের থেকে এইচএসসি পরীক্ষার্থী আর মেয়েটি তার তথাকথিত প্রেমিকা ফারজানা ইন্নি পড়ছেন বীরশ্রেষ্ঠ মুন্সী আবদূর রউফ কলেজের প্রথম বর্ষের ঘ শাখায় অথচ এই বয়সেই খুলে বসেছেন ভুয়াবাজির দোকান। ঘটনার সুত্রপাত ক্ষমতাসীন দলের একজন কেন্দ্রীয় নেতার সাথে
অসদাচরণ কে কেন্দ্র করে যেখানে ২০২১ সালে হামিম উর রশিদ এর এক বক্তব্যে তিনি বলেন,”তার বাবা হারুন অর রশীদ ফতুল্লা থানার ওসি!”তখন ফতুল্লা থানায় যোগাযোগ করা হলে তারা জানান এই নামে সেই থানায় কোনো ওসি সাহেব কর্মরত নেই।পরবর্তীতে ২০২২ সালে এসে ফারজানা ইন্নি এবং হামীম উর রশীদ যৌথভাবে দাবি করেন হামীম এর বাবা হারুন অর রশিদ বর্তমানে মাদারীপুরের সার্কেল এএসপি!যেখানে মাদারীপুরে এএসপি হারুন অর রশিদ নামে কেউ নেই।বিশিষ্ট সুত্র মারফত জানা গিয়েছে হামিম উর রশিদ মাদক ব্যবসার সাথে জড়িত এবং কলেজে ত্রাস এর রাজত্ব করে তার বাবার ভুয়া পরিচয়ে।তার বাসা ওসিটিও অফিস রোড,নারায়ণগঞ্জ এলাকায়।
২১ মিনিটের এক অডিও ক্লিপ এ শুনা যায় সে
নারায়ণগঞ্জ ছাত্রদলের শেখ রিফাতের সাথে পট(গাজা সেবন) করে।ছাত্রদলের সাথে এত্ত ঘনিষ্ঠতার পরেও তিনি গায়েবিভাবে পেয়েছেন
বাংলাদেশ ছাত্রলীগের নেত্রকোনা জেলা শাখার সহ-সভাপতি। আর এই পরিচয়কে ব্যবহার করে করছেন বিভিন্ন ধরনের কুকর্ম। এই বিষয়ে উর্ধতন কর্তৃপক্ষ এর সাথে যোগাযোগ করা হলে তারা জানান তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।