ঢাকাWednesday , 5 October 2022
  1. Engineering
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া ও দূর্যোগ
  7. ইসলাম
  8. উন্নয়ন
  9. কবিতা
  10. কুরআন/সূরা
  11. কৃষি
  12. কোভিড-১৯
  13. খেলাধুলা
  14. গনমাধ্যম
  15. জব
আজকের সর্বশেষ সবখবর

নবজাতক রেখে উধাও বাবা-মা, ২ মাস ধরে হাসপাতালে

bd-tjprotidin
October 5, 2022 1:01 pm
Link Copied!

 

জন্মের পর এক নবজাতককে হাসপাতালে রেখে গা ঢাকা দিয়েছেন তার বাবা-মা। তবে কী কারণে গা ঢাকা দিয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। ফলে দুমাস ধরে শিশুটি হাসপাতাল কর্তৃপক্ষের হেফাজতে রয়েছে। মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকার গণি জেনারেল হাসপাতালে গিয়ে এমনটা জানা যায়।

হাসপাতাল সূত্রে জানা যায়, ১৮ আগস্ট স্বামীর সঙ্গে সিজারের জন্য হাসপাতালে আসেন অন্তঃসত্ত্বা এক নারী। এ সময় সিজারের মধ্যমে জন্ম নেয় ফুটফুটে এক ছেলে সন্তান। কিন্তু সন্তান জন্মের পরপরই কৌশলে হাসপাতাল থেকে চলে যান তার বাবা-মা। সেই থেকে হাসপাতাল কর্তৃপক্ষই ওই শিশুর দেখাশোনা করে যাচ্ছেন।

তবে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে মা-বাবার নাম ঠিকানা থাকলেও তা প্রকাশ করতে অনীহা প্রকাশ করেন। ঘটনার প্রায় দুই মাস হলেও বিষয়টি প্রশাসনকেও জানায়নি হাসপাতাল কর্তৃপক্ষ।

এ বিষয়ে গণি জেনারেল হাসপাতালের ব্যবস্থাপক ডা. কাজী দিলখুশা আহমেদ বলেন, ওই নবজাতককে আমরা নিজের সন্তানের মতোই লালন করছি। পরিচর্যার বিন্দুমাত্র কমতি নেই।

সন্তান রেখে কী কারণে বাবা পালিয়ে গেলেন আর বিষয়টি কেনইবা প্রশাসনকে জানানো হলো না এমন প্রশ্নের কোনো সদুত্তর দিতে পারেননি তিনি।

সাভার উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোহাম্মদ শিবলীজ্জামান বলেন, এমন কোনো তথ্য আমাদের জানা নেই। আপনার কাছে বিষয়টি শুনলাম। তবে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।